-0.5 C
Drøbak
মঙ্গলবার, জানুয়ারী ২৫, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকঢাকায় বাসে অগ্নিসংযোগের ঘটনায় গ্রেপ্তার ৪

ঢাকায় বাসে অগ্নিসংযোগের ঘটনায় গ্রেপ্তার ৪

ঢাকার রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহতের ঘটনায় অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনার অন্যতম হোতা মনির হোসেন ও তার তিন সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার (২৯ ডিসেম্বর) সকালে র‌্যাব সদর দপ্তর থেকে এ তথ্য জানানো হয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, রামপুরায় বাসে অগ্নিসংযোগের ঘটনায় রামপুরা ও কুমিল্লা থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে, গত ২৯ নভেম্বর রাজধানীর রামপুরায় অনাবিল পরিবহনের একটি বাসের ধাক্কায় এক শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনার জের ধরে নয়টি বাসে অগ্নিসংযোগ ও তিনটি বাস ভাঙচুর করেন বিক্ষুব্ধ জনতা। এ ঘটনায় ৮০০ জনকে আসামি করে পৃথক দুটি মামলা করে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা প্রথমে ওই বাসে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেয়। এরপর একে একে আরও আটটি বাসে আগুন দেয়।

২৯ নভেম্বর বাসচাপায় নিহত শিক্ষার্থী মাইনুদ্দীন ইসলাম দুর্জয় একরামুন্নেসা স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিলেন। পূর্ব রামপুরার তিতাস রোডে ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকতেন মাইনুদ্দিন। এর কয়েক দিন আগে ২৪ নভেম্বর দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাপায় নটরডেম কলেজ শিক্ষার্থী নাঈম হাসান মারা যান রাজধানীর গুলিস্তানে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।