20.5 C
Drøbak
রবিবার, আগস্ট ১৪, ২০২২
প্রথম পাতাসামাজিক ন্যায়বিচারশ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ

শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ

সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলায় ফজর আলী গাজী নামে এক ব্যক্তির বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে ঘটনার পর ওই গৃহবধু স্বামীকে সঙ্গে নিয়ে কালীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত শ্বশুর ফজর আলী গাজী (৫০) উপজেলার দক্ষিণ শ্রীপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।

ভৃক্তভোগী গৃহবধূ জানান, ফজর আলী ও তার ছেলে (অভিযোগকারীর স্বামী) মিলে দক্ষিণ শ্রীপুর বাজারে মিষ্টির দোকান পরিচালনা করেন। বাড়িতে শ্বাশুড়ি না থাকার সুযোগে তার স্বামীকে দোকানে রেখে বাড়িতে এসে শ্বশুর তার মুখ বেঁধে ৪-৫ দিন ধর্ষণ করে। বিষয়টি তিনি তার স্বামী, শ্বাশুড়ি ও ভাসুরকে জানান। গত সোমবার (২৭ ডিসেম্বর) রাত ৮টার দিকে শ্বাশুড়িসহ পরিবারের সদস্যরা প্রতিবাদ করলে উল্টো শ্বশুর তাদের মারধর করেন।

গৃহবধূ আরও বলেন, এ ঘটনায় সময় আমরা ৯৯৯-এ ফোন করলে থানা থেকে উপপরিদর্শক গোবিন্দ আকর্ষণ থানায় অভিযোগ দিতে বলেন। সোমবার তারা থানায় অভিযোগ দেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, ভুক্তভোগী গৃহবধূ, তার স্বামী ও শ্বাশুড়িসহ পরিবারের লোকজনের মুখে ঘটনা শুনে অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।