শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলায় ফজর আলী গাজী নামে এক ব্যক্তির বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে ঘটনার পর ওই গৃহবধু স্বামীকে সঙ্গে নিয়ে কালীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত শ্বশুর ফজর আলী গাজী (৫০) উপজেলার দক্ষিণ শ্রীপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।

ভৃক্তভোগী গৃহবধূ জানান, ফজর আলী ও তার ছেলে (অভিযোগকারীর স্বামী) মিলে দক্ষিণ শ্রীপুর বাজারে মিষ্টির দোকান পরিচালনা করেন। বাড়িতে শ্বাশুড়ি না থাকার সুযোগে তার স্বামীকে দোকানে রেখে বাড়িতে এসে শ্বশুর তার মুখ বেঁধে ৪-৫ দিন ধর্ষণ করে। বিষয়টি তিনি তার স্বামী, শ্বাশুড়ি ও ভাসুরকে জানান। গত সোমবার (২৭ ডিসেম্বর) রাত ৮টার দিকে শ্বাশুড়িসহ পরিবারের সদস্যরা প্রতিবাদ করলে উল্টো শ্বশুর তাদের মারধর করেন।

গৃহবধূ আরও বলেন, এ ঘটনায় সময় আমরা ৯৯৯-এ ফোন করলে থানা থেকে উপপরিদর্শক গোবিন্দ আকর্ষণ থানায় অভিযোগ দিতে বলেন। সোমবার তারা থানায় অভিযোগ দেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, ভুক্তভোগী গৃহবধূ, তার স্বামী ও শ্বাশুড়িসহ পরিবারের লোকজনের মুখে ঘটনা শুনে অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!