-0.6 C
Drøbak
শনিবার, জানুয়ারী ২২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকবরিশালগৃহবধূকে ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য কারাগারে

গৃহবধূকে ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য কারাগারে

গৃহবধূকে ধর্ষণের অভিযোগে বরিশালে আব্দুল্লাহ আল মামুন ওরফে মাহিন (২৩) নামে এক পুলিশ সদস্যকে কারাগারে পাঠিয়েছে আদালত।বরিশালের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুম বিল্লাহ সোমবার তাকে কারাগারে পাঠানোর নি‌র্দেশ দেন।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ব‌রিশাল কোতয়ালী ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আজিমুল ক‌রিম।

মামলা সূত্রে জানা যায়, মাহিনের বাড়ি মাগুরা জেলার খালকুলপাড়া এলাকায়। তিনি পুলিশ কনস্টেবল হিসেবে ব‌রিশাল পুলিশ লাইনস্-এ কর্মরত। সোমবার তার বিরুদ্ধে বরিশাল কোতয়ালী মডেল থানায় ধর্ষণ মামলা হয়েছে।

মামলার বাদী একজন গৃহবধূ। তার স্বামী একটি বাহিনীতে চাকরি করেন। বরিশাল মহিলা কলেজের ছাত্রী হিসেবে গৃহবধূ সন্তানসহ একটি ভাড়া বাসায় থাকেন।

এক বান্ধবীর মাধ্যমে ২০১৫ সালে মাহিনের সঙ্গে পরিচয় হয়েছিল গৃহবধূর। তাদের যোগাযোগ থাকলেও ঘনিষ্ঠতা ছিল না। কিছুদিন আগে স্বামীর সঙ্গে কলহ হলে গৃহবধূ পুলিশ সদস্য মাহিনের সহযোগিতা চান। তখন আলাপের কথা বলে মাহিন বরিশালের বাসাটিতে যাতায়াত বাড়িয়ে দেন।

এক পর্যায়ে ৫ নভেম্বর দুপুরে বাদীকে নিউ সার্কুলার রোডের বাসায় একা পেয়ে ধর্ষণ করেন মাহিন। এরপর বিয়ের কথা বলে শারীরিক সম্পর্ক অব্যাহত রাখেন। কিন্তু বিয়ে না করেই শারীরিক সম্পর্ক চালিয়ে যেতে আপত্তি জানালে বাদীকে ১৯ ডিসেম্বর মাহিম হুমকি দেন।

তখন বাদীর চিৎকারে প্রতিবেশিরা পৌঁছে মাহিনকে আটক করেন। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। ধর্ষণ মামলা নেয়ার পর পুলিশ মাহিনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায়। আদালত তাকে কারাগারে পাঠিয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।