4.8 C
Drøbak
শনিবার, জানুয়ারী ২৯, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকগত তিন মাস ধরে ডা. মুরাদের মধ্যে পরিবর্তন লক্ষ্য করেছিলেন

গত তিন মাস ধরে ডা. মুরাদের মধ্যে পরিবর্তন লক্ষ্য করেছিলেন

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের মধ্যে গত তিন মাস ধরে কিছুটা পরিবর্তন লক্ষ্য করেছিলেন তথ্যমন্ত্রী ডা. হাছান মাহমুদ। মঙ্গলবার (০৭ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রীর নিজ দপ্তরে সাংবাদিক এক প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমার কাছে গত ৩ মাস ধরে একটু পরিবর্তন মনে হচ্ছিলো। বিভিন্ন ঘটনা এবং কর্মকান্ডে সেটি আমার মনে হয়েছে।

তথ্যমন্ত্রী বলেন, প্রতিমন্ত্রী হিসেবে ডা. মুরাদ হাসচন আমাকে সব সময় সহযোগিতা করেছেন। গত কয়েক মাস ধরে তার মধ্যে আমি কিছুটা পরিবর্তন লক্ষ্য করছি এবং তার কিছু বক্তব্য ও ঘটনা আসলে সরকার এবং দলকে বিব্রত করেছে। সে কারণে প্রধানমন্ত্রী তাকে পদত্যাগ করার কথা বলেছেন। সে অনুযায়ী ডা. মুরাদের স্বাক্ষর করা পদত্যাগ পত্র ইত্যোমধ্যেই মন্ত্রিপরিষদ বিভাগে নিয়ে গেছে তার জনসংযোগ কর্মকর্তা। একটু আগে সেটি নিয়ে গেছে। এ বিষয়টা আসলে দুঃখ জনক।

তিনি আরো বলেন, মুরাদ হাসান আমাকে সব সময় প্রতিমন্ত্রী হিসেবে সহযোগিতা করেছেন। সেজন্য তাকে ধন্যবাদ জানাই এবং তার সুস্থতা এবং তার মঙ্গল কামনা করি।

তার ভিতরে কি পরিবর্তন দেখতে পেয়েছেন জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, তিনি আগে যে রকম ছিলেন গত ৩ মাস ধরে একটু পরিবর্তন আমার কাছে মনে হচ্ছিলো। বিভিন্ন ঘটনা এবং কর্মকান্ডে সেটি আমার মনে হয়েছে। তবে প্রতিমন্ত্রী হিসেবে মন্ত্রণালয়ে আমাদের কাজে সব সময় সহযোগিতা করেছেন।

সুস্থতা কামনার কথা বললেন কি দিক থেকে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, যে কোন মানুষের সুস্থতা কামনা করা যায়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।