4.4 C
Drøbak
বুধবার, জানুয়ারী ১৯, ২০২২
প্রথম পাতাআন্তর্জাতিকটুইটারের নতুন প্রধান নির্বাহী ভারতীয় বংশোদ্ভূত পরাগ আগরওয়াল

টুইটারের নতুন প্রধান নির্বাহী ভারতীয় বংশোদ্ভূত পরাগ আগরওয়াল

নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিয়োগ দিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার। সোমবার (২৯ নভেম্বর) প্রতিষ্ঠানটির সহপ্রতিষ্ঠাতা জ্যাক ডরসি এই পদ থেকে সরে যাওয়ার পর সেখানে নিয়োগ পেয়েছে ভারতীয় বংশোদ্ভূত পরাগ আগরওয়াল। ৩৭ বছর বয়সী পরাগ বিশ্বের শীর্ষ পাঁচশ’ কোম্পানির মধ্যে সবচেয়ে কম বয়সী সিইও-দের একজন।

মেটা প্লাটফর্ম ইনকর্পোরেশনের সিইও মার্ক জাকারবার্গের বয়সও ৩৭ বছর। নিরাপত্তা জনিত কারণে টুইটার পরাগ আগরওয়ালের জন্মতারিখ প্রকাশ করেনি। তবে ১৯৮৪ সালের ১৪ মে মার্ক জাকারবার্গের জন্মের পর তার জন্ম বলে নিশ্চিত করেছে টুইটার।

সিইও-দের কর্মদক্ষতা পর্যবেক্ষণে রাখা অধ্যাপক ডেভিড লারকার বলেন, ‘আমার মনে হয় না বয়স কোনও বড় বিষয়, বিশেষ করে এই ধরণের কোম্পানিগুলোতে। এটা একটা সুবিধা হতে পারে।’ স্টানফোর্ড গ্রাজুয়েট স্কুল অব বিজনেসের এই অধ্যাপক বলেন, ‘ঘটনা হলো ডরসি বোর্ড থেকে সরে যাচ্ছেন, ‘সেকারণে তিনি ছায়া সিইও হবেন না, তার নিশ্চয়ই পরাগ আগরওয়ালের প্রতি সত্যিকার আত্মবিশ্বাস রয়েছে।’

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।