4.4 C
Drøbak
বুধবার, জানুয়ারী ১৯, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকসড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে তিন আরোহী নিয়ে মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনায় দুই কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় অপর এক কিশোর গুরুতর আহত হয়। মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত দুই কিশোর হলো সদর উপজেলার হাফানিয়া এলাকার মো. হানিফের ছেলে শান্ত (১৪) ও একই এলাকার মো. আক্তার হোসেনের ছেলে আশিক (১৪)। দুর্ঘটনায় মাসুদ নামের এক কিশোর আহত হয়।

ওসি আরও জানান, রাত সাড়ে ৮টার দিকে তিন আরোহী নিয়ে চাঁদপুর সদর হতে বাকিলা যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই শান্ত মারা যায়।

চাঁদপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রোমান বলেন, দুর্ঘটনায় শান্ত নামের ছেলেটির শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম ছিল। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয় বলে জানান তিনি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।