5.3 C
Drøbak
বৃহস্পতিবার, জানুয়ারী ২৭, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকরামপালে জাল দলিল, ষ্টাম্প, নকল সিলসহ প্রতারক আবু জাফর গ্রেফতার

রামপালে জাল দলিল, ষ্টাম্প, নকল সিলসহ প্রতারক আবু জাফর গ্রেফতার

বাগেরহাটের রামপালে জাল দলিল, ষ্টাম্প, নকল সিল ও বিভিন্ন সরঞ্জামাদিসহ জালিয়াতি চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)- ৬

রবিবার (২১ নভেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে রামপাল উপজেলার উজড়কুড় ইউনিয়নের ফকিরবাড়ী থেকে ওই প্রতারক চক্র এস. এম. আবু জাফর (৫৪) কে আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা। এসময়, বিভিন্ন সরকারী অফিসের ২৪টি সীলমোহর, ২টি সীলপ্যাড, ২৩টি ফাঁকা ষ্ট্যাম্প, ৯০টি কোর্ট ফি ষ্ট্যাম্প, ৮টি এস এ খতিয়ান এর কপি, ৪টি আরএস খতিয়ানের কপি, জমির বিভিন্ন ৫০ পাতা দলিলপত্র, ১টি মেমোরীকার্ড, ২টি সীমকার্ড, একটি হাতঘড়ি ও নগদ ৮২০ টাকা জব্দ করে র‌্যাব সদস্যরা।

আটক এস.এম. আবু জাফর বাগেরহাট জেলার রামপাল উপজেলার উজলকুড় এলাকার মোঃ এবাদ আলী শেখের ছেলে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন বলেন, প্রতারক চক্রের আবু জাফরকে র‌্যাব-৬ গোপন সংবাদের ভিক্তিতে আটক করেছেন এবং তার কাছ থেকে বিভিন্ন সরকারী অফিসের সীলমোহর নকল করে প্রতারনাসহ বিভিন্ন সময় মানুষের নিকট হতে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেওয়া ও জাল জালিয়াতি কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। প্রতারণার দায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সুজন মজুমদার
সুজন মজুমদার, বাগেরহাট
সাময়িকী, বাগেরহাট প্রতিনিধি।
অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।