27.7 C
Drøbak
রবিবার, আগস্ট ১৪, ২০২২
প্রথম পাতাসংবাদখেলাধুলাপাকিস্তানের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে ইমন-রাব্বি

পাকিস্তানের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে ইমন-রাব্বি

পাকিস্তানের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে দলে ডাক পেয়েছেন ব্যাটার পারভেজ হোসেন ইমন ও পেসার কামরুল ইসলাম রাব্বি। বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে দুই জনের অন্তর্ভুক্তির বিষয়টি নিশ্চিত করেছে।

বিশ্বকাপ ব্যর্থতার মহড়াই চলছে মিরপুরের ২২ গজে। ইতিমধ্যে তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচ হেরে সিরিজ খুইয়ে ফেলেছে বাংলাদেশ দল। প্রথম টি-টোয়েন্টি একটু আধটু লড়াই করলেও শনিবার দ্বিতীয় ম্যাচে পাকিস্তান স্রেফ উড়িয়ে দেয় বাংলাদেশকে।

গত কয়েক ম্যাচ ধরে ওপেনিং জুটি ক্লিক করতে পারছে না। পাকিস্তানের বিপক্ষে শেষ দুই ম্যাচেও পারেনি। নাঈম শেখের সঙ্গে অভিষিক্ত সাইফ হাসান রীতিমত হতাশ করেছেন। দুই ম্যাচে মাত্র ১ রান করা সাইফ সুযোগ হারাচ্ছেন। তার জায়গায় নেওয়া হচ্ছে পারভেজ হোসেন ইমনকে।

বাঁহাতি ওপেনার যুব দলের হয়ে জিতেছেন বিশ্বকাপ। ঘরোয়া ক্রিকেটে সীমিত পরিসরে আলো ছড়িয়েছেন। বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে দ্রুততম টি-টোয়েন্টি সেঞ্চুরির রেকর্ড তারই দখলে। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ৪২ বলে তিনি সেঞ্চুরি করেছিলেন। যে ইনিংসটি সাজান ৯ চার ও ৭ ছক্কায়।

ইমন যে ম্যাচে সেঞ্চুরি করেছেন ওই ম্যাচেই হ্যাটট্রিক করেছিলেন কামরুল ইসলাম রাব্বি। মোস্তাফিজুর রহমানের চোটে ডাক পেয়েছেন তিনি।

বাংলাদেশ দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাইফ হাসান, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, শামীম হোসেন, নাসুম আহমেদ, ইয়াসির আলী রব্বি, শহীদুল ইসলাম, আকবর আলী, পারভেজ হোসেন ইমন ও কামরুল ইসলাম রাব্বি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।