12.6 C
Drøbak
সোমবার, আগস্ট ৮, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকরামপালে দীর্ঘ বিরতির পর স্কাউটস কাব হলিডে উদযাপন

রামপালে দীর্ঘ বিরতির পর স্কাউটস কাব হলিডে উদযাপন

আদর্শবান মানুষ হতে হলে স্কাউটসের বিকল্প নেই রামপাল জেলা প্রশাসক আজিজুর রহমান।

করোনার প্রাদুর্ভাব কাটিয়ে কয়েকবছর পর আবারো বাগেরহাটের রামপালে বাংলাদেশ স্কাউটস কাব হলিডে অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২০ ডিসেম্বর সকাল সাড়ে ১১ টায় উপজেলার শ্রীফলতলা সরকারি প্রাথমিক ও শ্রীফলতলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন ও উপজেলা বাংলাদেশ স্কাউটস কর্তৃক আয়োজিত কাব হলিডে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান।

IMG20211120115514 রামপালে দীর্ঘ বিরতির পর স্কাউটস কাব হলিডে উদযাপন
রামপালে দীর্ঘ বিরতির পর স্কাউটস কাব হলিডে উদযাপন 4

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন এর সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা নলিনী কুমার যোদ্দারের সঞ্চালনায় অন্যান্যর মধ্যে আরো বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেন, রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের উপ-পরিচালক মোঃ রেজাউল করিম, বাংলাদেশ স্কাউটস খুলনা বিভাগীয় উপ-পরিচালনাক আব্দুল লতিফ, বাংলাদেশ স্কাউটস জেলা কমিশনার আসাদুল কবির, রামপাল সদর ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন, বাংলাদেশ স্কাউটস উপজেলা কমিশনার তাপস চন্দ্র পাল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জিয়াউর হক, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ সাদী প্রমূখ।

IMG20211120110340 রামপালে দীর্ঘ বিরতির পর স্কাউটস কাব হলিডে উদযাপন
রামপালে দীর্ঘ বিরতির পর স্কাউটস কাব হলিডে উদযাপন 5

এসময় প্রধান অতিথির বক্তব্য জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, শিক্ষাই মানুষের মেরুদণ্ড। তবে একজন পূর্ন ও আদর্শবান মানুষ হতে হলে তার মধ্যে বেশ কয়েকটি গুণাবলি থাকা অতি আবর্শক। আর তারমধ্য অন্যতম হলো স্কাউটস। আমাদের দেশ ও জাতী হিসাবে উন্নতি করতে হলে লেখাপড়ার পাশাপাশি এই স্কাউটস আপনার মন ও চিন্তাশক্তিকে আরো জাগ্রত করবে। তাই স্কাউটসে অংশ নেই দেশ গড়তে সহায়তা করি।

IMG20211120105039 রামপালে দীর্ঘ বিরতির পর স্কাউটস কাব হলিডে উদযাপন
রামপালে দীর্ঘ বিরতির পর স্কাউটস কাব হলিডে উদযাপন 6

উক্ত অনুষ্ঠানটি বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানী প্রাইভেট লিমিটেডের সহযোগীতা করেছেন এবং শেষে অংশগ্রহণ কারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সুজন মজুমদার
সুজন মজুমদার, বাগেরহাট
সাময়িকী, বাগেরহাট প্রতিনিধি।
অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।