12.3 C
Drøbak
সোমবার, আগস্ট ৮, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকআমি কোন অন্যায় করিনি, ভুল হতে পারে: মেয়র জাহাঙ্গীর

আমি কোন অন্যায় করিনি, ভুল হতে পারে: মেয়র জাহাঙ্গীর

রিভিউ করবেন জানিয়ে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম বলেছেন, আমি কোন অন্যায় করিনি। আমার ভুল হতে পারে। ভুলের জন্য আমি ক্ষমা চাই। প্রধানমন্ত্রী যেন আমাকে পুনরায় বিবেচনা করেন। বাংলাদেশ আওয়ামী লীগ যেন বিবেচনা করে। আমি আওয়ামী লীগের সমর্থক হিসেবে থাকতে চাই।

শনিবার (২০ নভেম্বর) দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন।

মেয়র মো. জাহাঙ্গীর আলম বলেন, আমাকে তিন বছরের জন্য পদ দেওয়া হয়েছে। আমাকে বহিষ্কার করে আমার ও আমার পরিবারের এবং আমার অস্তিত্বের মধ্যে যে আঘাত দেওয়া হয়েছে সেটা আমি মানসিকভাবে মেনে নিতে পারছি না। আমার ভুল হতে পারে। কিন্তু আমি কোনো পাপ ও অন্যায়ের সঙ্গে জড়িত না। মানুষের ভুল হয়।

তিনি বলেন, এই তিন বছর আমি কোথাও চিফ গেস্ট হতে চাইনি। আমি রাস্তার ধারে ধারে ঘুরে প্রধানমন্ত্রী সহযোগিতায় মানুষের জন্য কাজ করেছি। আমার মায়ের স্থান প্রধানমন্ত্রীর কাছে। আমি আকুল আবেদন করবো গাজীপুরবাসীর জন্য এবং আমার জন্য। পদ দিক আর না দিক তাতে কিছু আসে যায় না।

তিনি আরো বলেন, আমার বুুদ্ধি হওয়ার পর থেকেই আমি বাংলাদেশ ছাত্রলীগ এবং আওয়ামী লীগের সঙ্গে আছি। অনেকেই না বুঝে হয়তো সমালোচনা করতে পারেন। আমার অস্তিত্বের মধ্যে সব জায়গায় প্রধানমন্ত্রীর আদর্শ জায়গা। বঙ্গবন্ধুর জন্য আওয়ামী লীগের জন্য এবং প্রধানমন্ত্রীর জন্য যদি আমাকে জীবন দিতে হয় আমাকে বলবেন আমি সেলেন্ডার করবো। আমাকে যেন অন্য এবং মিথ্যা কিছুর মধ্যে জড়ানো না করা হয়। মিথ্যা অপবাদ যেনো না দেওয়া হয়।

নানান অভিযোগ ওঠায় শুক্রবার (১৯ নভেম্বর) গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলমকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে এবং আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়।

সংবাদ সম্মেলনের আগে মেয়র জাহাঙ্গীর আলম তার ভক্ত, কর্মী-সমর্থকদের সামনে এসে কান্নায় ভেঙে পড়েন। এ সময় গাজীপুর সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর ও মেয়র জাহাঙ্গীর আলমের কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।