27.7 C
Drøbak
রবিবার, আগস্ট ১৪, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে বিএনপির ‘গণঅনশন’ শুরু

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে বিএনপির ‘গণঅনশন’ শুরু

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দেওয়ার দাবিতে গণঅনশনে বসেছে দলের নেতাকর্মীরা।
শনিবার (২০ নভেম্বর) সকাল ৯টা থেকে নয়া পল্টনে বিএনপির কার্যালয়ের সামনে শুরু হয় এই গণঅনশন কর্মসূচি।এতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটিসহ শীর্ষপর্যায়ের সব নেতারা অংশ নিয়েছেন। কোরআন তেলাওয়াত ও মোনাজাতের মাধ্যমে শুরু হয় কর্মসূচি।

শনিবার সকাল ৯টার আগেই নয়া পল্টনে বিএনপির কার্যালয়ের নিচতলায় জড়ো হতে থাকেন নেতাকর্মীরা। বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা অংশ নিয়েছেন কর্মসূচিতে। স্থায়ী কমিটির নেতাদের মধ্যে রয়েছেন খন্দকার মোশাররফ হোসেন খান, গয়েশ্বর চন্দ্র রায় প্রমুখ।

বেলা বাড়ার সাথে সাথে বাড়তে থাকে নেতাকর্মীর সংখ্যা। এতে আশেপাশের সড়কগুলোতে যানজটের সৃষ্টি হতে দেখা গেছে।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান জানান,দেশের বিভিন্ন বিভাগীয় শহর ও জেলাগুলোতেও সকাল ৯টা থেকে অনশন কমর্সূচি পালিত হচ্ছে।

এর আগে গত বৃহস্পতিবার বিকালে ‘খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হচ্ছে জানিয়ে তার বিদেশে উন্নত চিকিৎসার দাবি জানান বিএনপির মহাসচিব। খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে এই প্রথম কমর্সূচি পালন করছে দলটি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
editor@samoyiki.com

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
sahitya@samoyiki.com

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।