1.6 C
Drøbak
বুধবার, জানুয়ারী ২৬, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকখালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে বিএনপির গণঅনশনের ডাক

খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে বিএনপির গণঅনশনের ডাক

চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার দাবিতে গণঅনশন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। আগামী শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালিত হবে।

বৃহস্পতিবার বিকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী । রুহুল কবির রিজভী আগামী শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে গণঅনশন কর্মসূচি পালিত হবে।

এই কর্মসূচিতে বিএনপি ও অঙ্গ সংগঠনের সব নেতাকর্মীকে অংশগ্রহণের অনুরোধ জানান রিজভী।

এদিকে সীমান্তে মানুষ হত্যার প্রতিবাদে আগামী শনিবার (২০ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে যে মানববন্ধন কর্মসূচি দিয়েছিল বিএনপি তা স্থগিত করা হয়েছে বলে জানান রিজভী।

গত শনিবার বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে আবার রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সিসিইউতে চিকিৎসা নিচ্ছেন। তার অবস্থা গুরুতর বলে জানিয়েছেন বিএনপি নেতারা। খালেদা জিয়ার পরিবারের পক্ষ থেকে আবারও তাকে বিদেশে নিয়ে চিকিৎসা করানোর অনুমতি চাওয়া হয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে। এ ব্যাপারে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু না জানালেও গতকাল বুধবার সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই আবেদন গ্রহণের সুযোগ নেই বলে জানিয়েছেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।