আমতলীতে মাদক কারবারী গ্রেফতার

আমতলী প্রতিনিধি
আমতলী প্রতিনিধি
1 মিনিটে পড়ুন

চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানে বরগুনার আমতলী থানা পুলিশ অভিযান পরিচালনা করে চিহ্নিত এক মাদক কারবারী মোঃ শাহাবুদ্দিন হাওলাদারকে (৩৫) ৪৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে।

আমতলী থানা সূত্রে জানা গেছে, আজ (সোমবার) সন্ধ্যার পরে গোপন সংবাদের ভিত্তিতে এসআই সোহেল রানার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স উপজেলার কুকুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মাঝগ্রামের কালভার্টের উপড় থেকে মাদকদ্রব্য (গাঁজা) ক্রয়-বিক্রয় করার সময় কারবারী শাহাবুদ্দিন হাওলাদারকে আটক করে। এসময় তার শরীর তল্লাশী করে ৪৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত কারবারী ওই গ্রামের বাসিন্ধা নূর ইসলাম হাওলাদারের পুত্র। সে ওই এলাকায় একজন চিহ্নিত মাদক কারবারী হিসেবে পরিচিত।

আটককৃত কারবারীর বিরুদ্ধে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আগামীকাল আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হবে বলে থানা সূত্রে জানা গেছে।

আমতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, মাদকে কোন ছাড় নেই। গাঁজাসহ এক মাদক কারবারীকে আটক করা হয়েছে। আটককৃতর কারবারীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আগামীকাল আদালতে পাঠানো হবে বলে তিনি নিশ্চিত করেছেন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

বিষয়:
এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!