5.3 C
Drøbak
বৃহস্পতিবার, জানুয়ারী ২৭, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকনাটোরে ছাত্রলীগের বহিষ্কৃত ২ নেতা গ্রেফতার

নাটোরে ছাত্রলীগের বহিষ্কৃত ২ নেতা গ্রেফতার

সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অপরাধে নাটোরের সিংড়া পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. সৌরভ হোসেন ও স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মো. মেহেদী হাসান ছাত্রলীগ পৌর শাখা থেকে অব্যাহতি প্রদান এবং স্থায়ী বহিষ্কারের জন্য ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির কাছে সুপারিশ প্রেরণ করেছে সিংড়া পৌর ছাত্রলীগ।

বুধবার রাত ১০ টায় সিংড়া পৌর ছাত্রলীগের সভাপতি বনি ইসরাইল বাপ্পি ও সাধারণ সম্পাদক জুনাইদ হাসান জয় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি তাদের ফেইস বুক পেইজে আপলোড এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন। এদিকে বৃহস্পতিবার দুপুরে বহিস্কৃত পৌর ছাত্রলীগ নেতা মো. সৌরভ হোসেন ও মো. মেহেদী হাসানকে গ্রেফতার করেছে সিংড়া থানা পুলিশ।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী জানান, আহত ছাত্রলীগ নেতা নাঈম হোসেন এর পিতা আব্দুল মান্নান বাদী হয়ে থানায় একটি মারধর ও হত্যা চেষ্টা মামলা দায়ের করেছে। এখন পর্যন্ত ঘটনার মূল হোতা মেহেদী হাসান রাফসান ও সৌরভ হোসেনকে অটক করা হয়েছে। অন্য আসামীদের আটকে অভিযান চলছে।

এদিকে এই ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন সিংড়া গোল-ই-আফরোজ কলেজ ছাত্র সংসদের ভিপি সজিব ইসলাম জুয়েল। তিনি বলেন, ঘটনার সাথে জাড়িত ২জন মূলহোতা ছাত্রদলের একনিষ্ঠ কর্মী ছিল। কিভাবে তারা ছাত্রলীগে এলে বিষয়টি তদন্ত করে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জোর দাবি জানান তিনি।

উল্লেখ্য বুধবার দুপুরে পূর্ব বিরোধের জের ধরে গোল-ই-আফরোজ সরকারি কলেজ ছাত্র সংসদের সহ-ক্রিয়া সম্পাদক শফিকুল ইসলামকে পিটিয়ে ও ছাত্রলীগ নেতা নাঈম হোসেন কুপিয়ে রক্তাক্ত জখম করে পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।