পরিচয় পত্র নেই, প্রিজাইডিং কর্মকর্তার সাংবাদিকদের সাথে দুর্ব্যবহার

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাট প্রতিনিধি
2 মিনিটে পড়ুন
প্রিজাইডিং কর্মকর্তা মোঃ মিজানুর রহমান শেখ।

বাগেরহাটের রামপাল উপজেলার রাজনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থানীয় সাংবাদিকেরা ভোট কেন্দ্র পরিদর্শন করতে গেলে প্রিজাইডিং কর্মকর্তা বাধা দেন এবং তাদের সঙ্গে দুর্ব্যবহার করেন।

জানা গেছে, আজ ০২ নভেম্বর, সোমবার সকাল সাড়ে দশটা। বাগেরহাটের রামপাল উপজেলার রাজনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহন চলছে। ৬ নং ওয়ার্ডের দক্ষিন কালেখার বেড় প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রবেশ করতেই মধ্য বয়সী এক ব্যক্তির বাঁধা। কেন্দ্র এলাকায় প্রবেশ করা যাবে না। সংবাদকর্মী পরিচয় দিলে তিনি নিজেকে প্রিজাইডিং কর্মকর্তা পরিচয় দেন। তবে তার কাছে রিটার্নিং কর্মকর্তা প্রদত্ত কোন পরিচয়পত্র ছিল না। নাম জানতে চাইলে তিনি আরো বেশি রেগে যান। বলেন এখান থেকে বের হয়ে যান। পরবর্তীতে তার পরিচয়পত্র আছে কিনা জানতে চাইলে তিনি আরো বেশি ক্ষিপ্ত হন। দ্রুত গতিতে তার কক্ষে যান, কক্ষে প্রবেশ করে একটি আলমারি থেকে সাদা পরিচয় পত্র বের করেন। নিজ হাতে ফাঁকা পরিচয় পত্রে নিজের নাম ঠিকানা লেখেন। ওই ফাঁকা পরিচয় পত্রে রিটার্নিং কর্মকর্তার সিল স্বাক্ষরও ছিল না। সিল স্বাক্ষর ছাড়া সাদা পরিচয় পত্র কেন, জানতে চাইলে তিনি সাংবাদিকদের কোন সদুত্তর দিতে পারেন নি। পরে এক পর্যায়ে তিনি সাংবাদিকদের ক্ষমা চান। এছাড়া এই কেন্দ্রের ভোট কক্ষে থাকা পোলিং অফিসার ও এজেন্টদের অধিকাংশের পরিচয় পত্র ছিল না।

IMG 20211102 WA0004 পরিচয় পত্র নেই, প্রিজাইডিং কর্মকর্তার সাংবাদিকদের সাথে দুর্ব্যবহার
পরিচয় পত্র নেই, প্রিজাইডিং কর্মকর্তার সাংবাদিকদের সাথে দুর্ব্যবহার 39

পরিচয় পত্র না থাকার কথা স্বীকার করে প্রিজাইডিং কর্মকর্তা মোঃ মিজানুর রহমান শেখ বলেন, সকালে এসে ব্যস্ত হয়ে পড়ায় সবাইকে পরিচয় পত্র দিতে পারিনি। আপনারা এসব নিয়ে কথা বলেন না।

রামপাল উপজেলা নির্বাচন কর্মকতা মোঃ জাকারিয়া বলেন, বিষয়টি জেনে আমি ঘটনাস্থলে এসেছি। পরিচয় পত্র না থাকার বিষয়টি আমরা ক্ষতিয়ে দেখছি। তবে মোঃ মিজানুর রহমান ওই কেন্দ্রের বৈধ কর্মকর্তা।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

বিষয়:
এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!