রামপালে দ্বিতীয় ধাপে প্রায় ৬হাজার করোনা টিকা প্রদান সম্পন্ন

সুজন মজুমদার
সুজন মজুমদার - বাগেরহাট প্রতিনিধি
1 মিনিটে পড়ুন

বাগেরহাটের রামপালে দ্বিতীয় ধাপের করোনার টিকা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদে এই করোনার টিকা প্রদান করা হয়।

সকাল থেকে উৎসুক জনতা কেন্দ্রগুলোতে এসে বিনামূল্য এই করোনার ভ্যাকসিন গ্রহণ করেছেন। উপজেলার পাঁচটি ইউনিয়নের হুড়কায় ১৩২০জন, মল্লিকেরবেড় ৫২৩, ভোজপাতিয়া ১১৭৫, উজড়কুড় ১০৮৫, বাইনতলা ১০৯২ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কেন্দ্রে ৭৬৩ মোট ৫ হাজার ৯শত আটান্ন জন টিকা গ্রহণ করেছেন।

এসময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রতিটি টিকা প্রদান কেন্দ্র পর্যবেক্ষণ করেন। হুড়কা ইউনিয়ন পরিষদ টিকা কেন্দ্রে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সুকান্ত কুমার পাল পর্যবেক্ষণ কালে অন্যান্যর মধ্যে আরো উপস্থিত ছিলেন, হুড়কা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তপন কুমার গোলদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এমটি ইপিআই, কমলেশ দাস, সাংবাদিক সুজন মজুমদার, উপজেলা স্বাস্থ্যসহকারী মনোজিৎ মন্ডল, ইউনিয়ন ওয়ার্ড সদস্য পূর্ণেন্দু বোস, পবিত্র পাড়ে, অনিমেষ মন্ডল (মঙ্গল), অনিন্দ্য মন্ডল, মলয় মন্ডল, হুমা গাজী, সংরক্ষিত মহিলা সদস্য গায়েত্রী বিশ্বাস, আওয়ামী লীগ নেতা সনৎ মল্লিক,সুকির্তী মন্ডল, কিশোর ঘরামী প্রমূখ।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
লেখক: সুজন মজুমদার বাগেরহাট প্রতিনিধি
সাময়িকী, বাগেরহাট প্রতিনিধি।
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!