বরিশালে ড্রেনে পাওয়া গেল নবজাতকের লাশ!

বরিশাল প্রতিনিধি
বরিশাল প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

বরিশাল নগরীর ১১ নং ওয়ার্ডের বান্দ রোর্ড সংলগ্ন ব্যাপ্টিমিশন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের গেটের সামনের রাস্তার পাশের ছোট একটি ড্রেন থেকে কার্টুনে মোড়ানো অবস্থায় এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ

মঙ্গলবার সকাল ১১ টার দিকে রাস্তার পাশের ড্রেন থেকে লাশটি উদ্ধার করা হয়। বান্দ রোড এলাকাবাসী ও কোতয়ালী থানা পুলিশ সূত্রে জানা গেছে, ব্যাপ্টিশমিশন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের গেটের সামনের বরিশাল সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতা কর্মী মালেক রাস্তার ময়লা আবর্জনা পরিস্কার করার সময় তার চোখে পড়ে একটি কার্টুন।

পরে তিনি কার্টুরটি খুলে দেখতে পান একটি মৃত নবজাতকের লাশ। ওখানে দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশের এটি এস আই কালামকে বিষয়টি জানালে তিনি তৎক্ষনিক বরিশাল কোতয়ালী মডেল থানায় বিষয়টি অবহিত করেন।

পরে কোতয়ালী থানার পুলিশের দুইটি টহল গাড়ী এসে লাশটি উদ্ধার করেন। কোতয়ালী থানার এস আই ডুমল জানান, ট্রাফিক পুলিশের এটি এস আই কালাম থানায় ফোন করে জানান ব্যাপ্টিমিশন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের গেটের সামনের রাস্তার পাশে একটি কার্টুনে মোড়ানো অবস্থায় একটি নবজাতকের লাশ পরে থাকতে দেখে পরিচ্ছন্নতাকর্মীর তাকে জানালে তিনি থানায় খবর দেন। পরে থানার দুইটি টহল গাড়ী ঘটনাস্থলে আসেন। এরপর কার্টুন খুলে নবজাতকের লাশ দেখতে পান তারা। ধারণা করা হচ্ছে, মঙ্গলবার গভীর রাতে কে বা কারা লাশটি ফেলে রেখে যায়।

বরিশাল কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, রাস্তার পাশে একটি কার্টুনে নবজাতকের লাশটি দেখতে পেয়ে পরিচ্ছন্নতাকর্মী ও ট্রাফিক পুলিশ বিষয়টি জানালে পরে লাশটি উদ্ধার করা হয়। কে বা কারা লাশটি ফেলে গেছে, তা জানা যায়নি। এ বিষয়ে তদন্ত করে দেখা হবে।

ওসি আরও বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!