-3.4 C
Drøbak
সোমবার, নভেম্বর ২৯, ২০২১
প্রথম পাতাসামাজিক ন্যায়বিচারশাহজাদপুরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০

শাহজাদপুরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০

গতকাল রোববার (১৭ অক্টোবর) বিকেলে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার উল্টাডাব গ্রামে পূর্ব বিরোধের জের ধরে সালাম মেম্বর ও সাবেক মেম্বর গোলাম মোস্তফার সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হয়েছে।

আহতরা হলেন, হাজী আফাজ (৭০), আনোয়ার (৪০), ফালাবিদ্ধ লাল (৫০), ফালাবিদ্ধ জুলফি (২৩), ফালাবিদ্ধ শাহাদত (৪৫), হায়াত আলী (৪০), ওহাব (৫৫), হাফিজুল (৫০), সৈয়দ (৪০), স্বপন (৫৫), ফালাবিদ্ধ ইদ্রিস সরদার (৫০), ইব্রাহিম সরদার (৫৫) ও জাহাঙ্গীর সর্দার (৩৫)। এদের মধ্যে ফালাবিদ্ধ ৩ জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। আহতদের এনায়েতপুর, সিরাজগঞ্জসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষ চলাকালে আব্দুর রহিম স্বপন, আব্দুল সর্দারেরসহ ৪/৫ টি বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই দুই দলের সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সরেজমিন পরিদর্শনকালে এলাকাবাসী জানায়, আনিছুর হত্যা মামলা সংক্রান্তপূর্ব বিরোধের জের ধরে এ দিন দুপুরে সালাম মেম্বর গোষ্ঠীর সমর্থক আনিছুর হত্যা মামলার স্বাক্ষী হাজী আফাজ ও আনোয়ার শাহজাদপুর থেকে বাড়ি ফেরার পথে উল্টাডাব পৌঁছালে আনিছুর হত্যা মামলার বিবাদীপক্ষ সাবেক মেম্বর গোলাম মোস্তফার সর্মথক রাজু, রোকন, ইদ্রিসসহ ১৫/২০ জন তাদের গতিরোধ করে বেধড়ক মারপিট করে। এ খবর ছড়িয়ে পড়লে সালাম মেম্বরের সমর্থকেরা ঘটনাস্থলে ছুঁটে এলে দু’দলের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষই দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে একে অপরের ওপর ঝাঁপিয়ে পড়ে। এ সময় ব্যাপক ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।#

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।