4.8 C
Drøbak
শনিবার, জানুয়ারী ২৯, ২০২২
প্রথম পাতাআন্তর্জাতিকযুক্তরাজ্যের কনজারভেটিভ পার্টির এমপি ছুরিকাঘাতে নিহত হয়েছেন

যুক্তরাজ্যের কনজারভেটিভ পার্টির এমপি ছুরিকাঘাতে নিহত হয়েছেন


যুক্তরাজ্যের ক্ষমতাসীন কনজারভেটিভ পার্টির এমপি ডেভিড অ্যামেস ছুরিকাঘাতে নিহত হয়েছেন। শুক্রবার (১৫ অক্টেবর) দুপুরে নির্বাচনী এলাকার ভোটারদের সঙ্গে বৈঠকের সময় এক ব্যক্তি তার উপরে হামলা করে।

ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স এর খবরে বলা হয়েছে, এসেক্সের বেলফেয়ার্স মেথোডিস্ট গির্জায় নির্বাচনী সভায় এই হামলার ঘটনা ঘটে। সশস্ত্র পুলিশ গির্জাটি ঘিরে রেখেছে এবং এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, তিনি ঘটনাস্থলেই মারা গেছেন। কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে সন্দেহভাজন হিসেবে ২৫ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করেছেন।

এর আগে ঘটনাস্থলে উপস্থিত থাকা স্থানীয় কাউন্সিলর জন ল্যাম্ব বলেন, তাকে একাধিকবার ছুরিকাঘাত করা হয়েছে। আমরা নিশ্চিত নই জখম কতটা গুরুতর। কিন্তু দেখে ভালো মনে হচ্ছিল না।
বিরোধী দল লেবার পার্টির নেতা কেই স্টারমার বলেন, ভয়াবহ ও মর্মান্তিক খবর।

১৯৮৩ সালে বাসিলডন থেকে পার্লামেন্টে প্রতিনিধিত্ব করার জন্য প্রথম নির্বাচিত হন অ্যামেস। পরে ১৯৯৭ সাল থেকে সাউথ এন্ড ওয়েস্ট থেকে নির্বাচন করেন।

উল্লেখ্য, এর আগেও ২০১০ সালে লেবার পার্টির এমপি স্টিফেন টিমস তার নিজ কার্যালয়ে ছুরিকাঘাতের শিকার হয়েছিলেন। চিকিৎসার পর তিনি সুস্থ হয়ে ওঠেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।