5.3 C
Drøbak
বৃহস্পতিবার, জানুয়ারী ২৭, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকআমতলীতে বরিশাল রেঞ্জ ডিআইজি'র পূজা মন্ডপ পরির্দশন

আমতলীতে বরিশাল রেঞ্জ ডিআইজি’র পূজা মন্ডপ পরির্দশন

সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দূর্গাপূজা উপলক্ষে বরগুনার আমতলী পৌর শহরের পূজা মন্ডপগুলো পরিদর্শন করেছেন বাংলাদেশ পুলিশের বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান।

আজ বৃহস্পতিবার রাত ৯ টায় আমতলী পৌর শহরের কেন্দ্রীয় শ্রী শ্রী দূর্গা মন্দির, শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দির ও বন্দে শ্রী বিষ্ণু পরমাপদ মন্দির পরিদর্শন করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন বরগুনা জেলা পুলিশ সুপার জাহাঙ্গীর আলম মল্লিক, উপজেলা চেয়ারম্যাম আলহাজ্ব গোলাম ছরোয়ার ফোরকান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডঃ এম এ কাদের মিয়া, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ আলম হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম মৃধা, সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা প্রমুখ।

2 7 আমতলীতে বরিশাল রেঞ্জ ডিআইজি'র পূজা মন্ডপ পরির্দশন
আমতলীতে বরিশাল রেঞ্জ ডিআইজি'র পূজা মন্ডপ পরির্দশন 2

এ সময় পৌর শহরের তিনটি মন্দিরের সভাপতি সম্পাদকসহ হিন্দু ধর্মীয় নেতা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং পূজা অর্চনা করতে আসা দর্শনার্থীরা উপস্থিত ছিলেন।

রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান তার বক্তব্যে বলেন, করোনার মধ্যে শারদীয় দুর্গা উৎসবে আগত দর্শনার্থীদের স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে মন্ডপগুলোতে পূজা অর্চনা করার জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য এ বছর আমতলী পৌরসভাসহ উপজেলার ৭টি ইউনিয়নের ১৩টি পূজামন্ডপে শারদীয় দূর্গাউৎসব উদযাপিত হচ্ছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।