ঢাকায় রাতে সড়কে ঝরল দুই প্রাণ

ঢাকা প্রতিনিধি
ঢাকা প্রতিনিধি
1 মিনিটে পড়ুন

বাংলাদেশের রাজধানী ঢাকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। তারা হলেন তাবরিজ স্বপন এবং শাহাদাত হোসেন। ষাটোর্ধ্ব তাবরিজ মারা গেছেন যাত্রাবাড়ী এলাকায়। আর কিশোর বয়সী শাহাদাত গাবতলীতে দুর্ঘটনায় মারা যান। দুজনই রাস্তা পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় নিহত হয়েছেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল খালেক জানান, রাত নয়টার দিকে যাত্রাবাড়ী স্পিডবাগ সিএনজি পাম্প সংলগ্ন রাস্তায় সড়ক দুর্ঘটনায় তাবরিজ নামে একজন মারা যান। রাস্তা পার হওয়ার সময় প্রাইভেটকারের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান তিনি।

নিহত তাবরিজের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায়। পরিবারের সঙ্গে তিনি কদমতলী এলাকায় থাকতেন। খবর পেয়ে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেলের মর্গে পাঠায় পুলিশ

একই রাতে অন্য দুর্ঘটনাটি ঘটেছে গাবতলী এলাকায়। দারুসসালাম থানার উপ-পরিদর্শক (এসআই) বায়েজিদ মোল্লা জানান, রাত ১২টার পর গাবতলী তিন রাস্তার মোড়ে রাস্তা পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় শাহাদাত নামে এক কিশোর ঘটনাস্থলেই মারা যায়। নিহত শাহাদাত নির্মাণ শ্রমিকের কাজ করতো। তার বাড়ি গাইবান্ধা জেলায়। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাতেই শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠায় আইনশৃঙ্খলা বাহিনী।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!