প্রমোদতরীতে রেভ পার্টি থেকে আটক বলিউড তারকা শাহরুখের ছেলে আরিয়ান

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন
ছবি: সংগৃহীত

ভারতের মুম্বাইয়ের একটি প্রমোদতরীতে মাদকসহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানসহ ১০ জনকে আটক করেছে দেশটির মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বিভাগের কর্মকর্তারা। গতকাল শনিবার (২ অক্টেবর) দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়। আরিয়ানের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ উঠেছে। এ বিষয়ে আরিয়ানকে জিজ্ঞাসাবাদ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সংশ্লিষ্টরা।

ভারতীয় সংবাদমাধ্যম প্রকাশ করেছে, শনিবার রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরীতে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি) কর্মকর্তারা। আটক হওয়া সেই ১০ জনের মধ্যেই রয়েছেন শাহরুখপুত্র। তাদের অভিযোগ, সেখানে মাদক পার্টি চলছিল।

এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে এক বিবৃতিতে জানিয়েছেন, ‘বলিউড সুপারস্টার শাহরুখ খান-পুত্র আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। দক্ষিণ মুম্বইয়ের বলার্ড এস্টেট অফিসে আছেন তিনি। শনিবার রাতে এনসিবি ক্রুজে চলা যে রেভ পার্টিত হানা দেয়, সেখানে ছিলেন তিনি।’

দেশটির পুলিশ জানিয়েছে, ফ্যাশন জগতের অনেকেই সেখানে উপস্থিত ছিলেন। সেখানে দু’জন নারীও ছিলেন। প্রমোদতরীর পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়েই সেখানে অভিযান চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

শনিবার রাতে যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই প্রমোদতরীতে চেপে বসেছিলেন এনসিবি গোয়েন্দারা। সেই পার্টিতে অনেকেই যখন নেশায় বুঁদ তখনই তাদের হাতেনাতে ধরে ফেলেন তারা। বাজেয়াপ্ত করা হয় কোকেন, হাশিস, এমডিএমের মতো প্রচুর টাকার মাদক।

পুলিশের দাবি, ওই পার্টিতে অনেকেই নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন। ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে কোকেন, হাশিস, এমডিএম-এর মতো নিষিদ্ধ মাদক।

মুম্বাইয়ের প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে আটক শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছেন এনসিবির কর্মকর্তরা। আরিয়ান জানান, তার নাম ‘ভিভিআইপি’ তালিকায় থাকায় কোনও প্রবেশ মূল্য দিতে হয়নি।

উল্লেখ্য, অভিনেতা সুশান্ত-র মৃত্যুর পর বলিউডের মাদক যোগ নিয়ে এর আগেও সক্রিয় হয়েছে এনসিবি। দীপিকা থেকে শুরু করে সারা, অনেকেরই নাম জড়িয়েছে মাদক কেসে। বহুদিন জেল হেফাজতে ছিলেন রিয়া চক্রবর্তী।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!