15.1 C
Drøbak
রবিবার, জুলাই ৩, ২০২২
প্রথম পাতাশেয়ার বাজারপাওয়ার খাতের প্রথম লভ্যাংশ ঘোষণা সামিট পাওয়ারের

পাওয়ার খাতের প্রথম লভ্যাংশ ঘোষণা সামিট পাওয়ারের

পুঁজিবাজারের তালিকাভুক্ত পাওয়ার খাতের প্রতিষ্ঠান সামিট পাওয়ার লিমিটেড গত ৩০ জুন, ২০২১ তারিখে সমাপ্ত হিসাব বছরের জন্য ৩৫% শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

উল্লেখ্য সামিট পাওয়ার লিমিটেড গতবছর ও তার আগের বছরও ৩৫% শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছিল। আজ রোববার (২৬ সেপ্টেম্বর) অনুষ্ঠিত কোম্পানি পরিচালনা পর্ষদের বৈঠকে সর্বশেষ হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর লভ্যাংশ সংক্রান্ত এই সিদ্ধান্ত নেওয়া হয়।

sami পাওয়ার খাতের প্রথম লভ্যাংশ ঘোষণা সামিট পাওয়ারের
পাওয়ার খাতের প্রথম লভ্যাংশ ঘোষণা সামিট পাওয়ারের 2

সর্বশেষ বছরে সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ৫.২৫ টাকা, যা আগের বছর ছিল ৫.১৭ টাকা । আলোচিত বছরে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ৮.৫৩ টাকা , যা আগের বছর ছিল ৯.৪২ টাকা। গত ৩০ জুন, ২০২১ তারিখে সমন্বিতভাবে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৪.৪৫ টাকা , যা আগের বছর ছিল ৩১.৫০ টাকা।

আগামী ২৪ই অক্টোবর রেকর্ড ডেট। আগামী ৫ই ডিসেম্বর সকাল ১১.৩০ টায় ডিজিটাল প্ল্যাট ফর্মের মাধ্যমে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। উল্লেখ্য আগামিকাল ২৭,০৯,২০২১ তারিখে সামিট পাওয়ার লিমিটেড নোলিমিড প্রাইজে লেনদেন হবে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।