নিজেদের মাঠে কষ্টে হার এড়াল বার্সেলোনা

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
1 মিনিটে পড়ুন

স্প্যানিশ লা-লিগার খেলায় সোমবার রাতে ঘরের মাঠে গ্রানাদার বিপক্ষে হারতে হারতে কোনো মতো ড্র করেছে জায়ান্ট ক্লাব বার্সেলোনা। ম্যাচটি ড্র হয়েছে ১-১ গোল ব্যবধানে। ম্যাচের গ্রানাডার হয়ে একমাত্র গোলটি করেন ডোমিঙ্গোস দুয়ার্তে। অন্যদিকে বার্সার পক্ষে সমতাসূচক গোলটি রোনাল্ড আরোহো।

ন্যু ক্যাম্পে বার্সেলোনা সহজ সহজই পাবে- এমন মনোভাব নিয়ে স্বাগতিক সোমবার রাতে খেলতে নামে। কিন্তু ম্যাচের শুরুতেই ন্যু ক্যাম্প গ্যালারী স্তব্ধ হয়ে যায়।

কারণ দ্বিতীয় মিনিটেই প্রতিপক্ষের কর্নার ঠিকমতো ক্লিয়ার করতে পারেনি বার্সেলোনার ডিফেন্ডাররা। বাঁ দিক থেকে সতীর্থের ক্রসে দূরের পোস্টে হেডে ফাঁকা জালে বল পাঠান দুয়ার্তে। তাতে শুরুতে এগিয়ে যায় সফরকারীরা।

শুরুতেই গোল খেয়ে অনেকটা দিশেহারা হয়ে পড়ে রোনাল্ড কোমানের শিষ্যরা। তবে তাদের ছন্দে ফিরতে বেশিক্ষণ সময় লাগেনি। চালাতে থাকে একের পর এক আক্রমণ। আর বল দখলেও একক আধিপত্য বিস্তার করে স্বাগতিকরাই। কিন্তু প্রথমার্ধে কোনো গোল করতে পারায় ১-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় গ্রানাদা।

দ্বিতীয়ার্ধেও গ্রানাদার ওপর চাপ ধরে রাখে বার্সেলোনা। ৫১তম মিনিটে কৌতিনিয়োর ক্রস পাঞ্চ করে ফেরান মাক্সিমিয়ানো। আর ৭৫তম মিনিটে সার্জিও বুসকেতসকে তুলে নিয়ে মৌসুমে প্রথমবারের মতো রিকি পুসকে মাঠে নামান কোমান। আর ইউসুফ দেমির বদলি নামেন জেরার্দ পিকে। পাঁচ মিনিট পর পিকের হেড সহজেই ধরে ফেলেন গোলরক্ষক।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!