বরিশালে গুলিবর্ষণ ও সহিংস ঘটনায় বাইশ নেতা কর্মীর জামিন নামঞ্জুর

বরিশাল প্রতিনিধি
বরিশাল প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

বুধবার রাতে বরিশালে ইউএনও কমপ্লেক্সে গুলীবর্ষণ ও সহিংস ঘটনায় গ্রেপ্তার হওয়া আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বাইশ নেতা কর্মীর জামিন আবেদন রোববার নামঞ্জুর করেছেন বরিশাল অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।

এই ঘটনায় বাইশ নেতাকর্মীর জামিন আবেদন নাকচ করে আহতদের সুচিকিৎসা দেয়ার নির্দেশ দিয়েছেন আদালতের বিচারক মাসুম বিল্লাহ।

উল্লেখ্য ব্যানার অপসারণকে কেন্দ্র করে বুধবার দিবাগত রাতে বিসিসি স্টাফ, আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগ নেতা কর্মী দের সাথে বরিশাল সদর উপজেলা কমপ্লেক্সে সহিংস ঘটনায় আনসাররা গুলিবর্ষণ এবং পুলিশ লাঠিচার্জ করে।

এ ঘটনায় বরিশাল সদর উপজেলা ইউ এনও মুনিবুর রহমান ও পুলিশে পক্ষে এস আই শাহজালাল মল্লিক বাদী হয়ে আওয়ামী লীগ ছাত্রলীগ ও যুবলীগ ও বিসিসি স্টাফ সহ একশো বাইশ জনের নামে বৃহস্পতিবার মামলা করা ছাড়াও প্রায় পাঁচশো অজ্ঞাত নেতা কর্মীর বিরুদ্ধে মামলা দায়েরের পর অচলাবস্থা দেখা দেয় বরিশালে।

অন্যদিকে বরিশালে আলোচিত ইউএনও অফিস চত্তরে আনসারদের গুলিবর্ষণ, পুলিশের লাঠিচার্জের ঘটনায় রোববার সদর উপজেলার ইউএনও মুনিবুর রহমানের বিরুদ্ধে দুটি মামলা অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থাপন বরেছেন বিসিসি প্যানেল মেয়র আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম খোকন ও বিসিসির পক্ষে রাজস্ব কর্মকর্তা বাবুল হালদার।

রোববার সকালে তারা আদালতে মামলা ফাইল করে শুনানী করলে আদালতের বিচারক মাসুম বিল্লা মামলা আমলে নিয়েছেন বলে নিশ্চিত করেছেন মামলার আইনজীবা এ্যাড. কাইয়ুম খান কায়সার। তিনি জানান আদালত আমলে নিয়েছেন কিছু পরে তিনি সিদ্ধান্ত জানাবেন বলে মন্তব্য করেন। আমরা আদালতের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছি।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

বিষয়:
এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!