18.3 C
Drøbak
শনিবার, জুলাই ২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিককরোনাঃ বরিশালে ২৪ ঘন্টায় মৃত্যু ৯ জনের

করোনাঃ বরিশালে ২৪ ঘন্টায় মৃত্যু ৯ জনের

বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় ছয়জন ও উপসর্গ নিয়ে তিনজন মারা গেছেন।

একই সময়ে গোটা বরিশাল বিভাগে করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৮৭ জন। আর এ সময়ের মধ্যে শনাক্তের পাঁচগুনের ও বেশি, ১ হাজার ১০৪ জন সুস্থতা লাভ করেছেন।

রোববার (২২ আগস্ট) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের বিভাগীয় পরিচালক ডা. বাসুদেব কুমার দাস।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে তিনজন এবং করোনা ওয়ার্ডে করোনায় আক্রান্ত একজনের মৃত্যু হয়েছে।

করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ছয়জনের মধ্যে বরিশালে একজন, ভোলায় একজন, পিরোজপুরে একজন ও বরগুনায় তিনজন রয়েছেন। সব মিলিয়ে বরিশাল বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৬৩০ জনে।

একই সময় করোনায় আক্রান্ত হয়েছেন ১৮৭ জন। এ নিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪২ হাজার ৬২৪ জনে। আর এ সময়ের মধ্যে সুস্থ হয়েছে ১ হাজার ১০৪ জন, যা নিয়ে এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৩১ হাজার ৬২৬ জন।

আক্রান্তদের মধ্যে বরিশাল জেলায় নতুন ৭৬ জন নিয়ে মোট ১৭ হাজার ৪৬৯ জন, পটুয়াখালীতে নতুন ১৮ জন নিয়ে মোট ৫ হাজার ৮৫০ জন, ভোলায় নতুন ৪৫ জনসহ মোট ৬ হাজার ১১৭ জন, পিরোজপুরে নতুন ১৫ জনসহ মোট ৫ হাজার ৮৫ জন, বরগুনায় নতুন ২১ জনসহ মোট ৩ হাজার ৬২৮ জন ও ঝালকাঠিতে নতুন ১২ জন নিয়ে মোট ৪ হাজার ৪৭৫ জন রয়েছেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।