16.9 C
Drøbak
শনিবার, জুলাই ২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকপরীমণিকে কারাগারে প্রেরণ

পরীমণিকে কারাগারে প্রেরণ

মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। শনিবার (২১ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম শুনানি শেষে এ আদেশ দেন। এর আগে, পরীমণিকে তিন দফা রিমান্ড শেষে আদালত এনে হাজতখানায় রাখা হয়।

গত বৃহস্পতিবার পরীমণিকে একদিনের রিমান্ডে নেওয়া হয়। এর আগে দুই দফা রিমান্ড শেষে রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরীমণি ও তাঁর সহযোগী আশরাফুল ইসলাম দিপুকে গত ১৩ আগস্ট আদালতে হাজির করা হয়। ওইদিন রিমান্ডের আবেদন ছিল না। এই দুইজনের পক্ষে জামিনের আবেদন করা হলে আদালত শুনানি শেষে তাঁদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান। ১৬ আগস্ট হওয়ার পাঁচদিনের রিমান্ডের আবেদন করা হয়। ১৯ আগস্ট ওই আবেদনের ওপর শুনানি হয়। একদিনের রিমান্ড মঞ্জুর হয়।

গত ৪ আগস্ট পরীমণিকে রাজধানীর বনানীর বাসা থেকে আটক করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সঙ্গে আশরাফুল ইসলাম দিপুকেও আটক করা হয়। তাঁর বাসা থেকে বিদেশি মদসহ অন্যান্য দ্রব্য উদ্ধার করা হয়।

এ ঘটনায় বনানী থানায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। ৫ আগস্ট পরীমনি ও তাঁর সহযোগীকে চারদিনের রিমান্ডে নেওয়া হয়। গত ১০ আগস্ট আবার এই দুইজনকে চার দিনের রিমান্ডে নেওয়া হয়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।