14.5 C
Drøbak
সোমবার, জুলাই ৪, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকরাজধানীর বনানীতে বহুতল ভবনে আগুন

রাজধানীর বনানীতে বহুতল ভবনে আগুন

রাজধানীর বনানীতে একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ শনিবার (২১ আগস্ট) সকাল ৯টা ১০ মিনিটে আগুনের সূত্রপাত হয়। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট কাজ করছে।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের টেলিফোন অপারেটর এনামুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট

তিনি জানান, বনানীর চেয়ারম্যানবাড়ি এলাকায় একটি ছয়তলা ভবনের তৃতীয় তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। ভবনটি থেকে অনেক বেশি ধোঁয়া বের হচ্ছে। আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চলছে।

ভবনটিতে বেসরকারি আনন্দ টেলিভিশন চ্যানেলের কার্যালয় রয়েছে বলেও জানান তিনি। তবে অগ্নিকাণ্ডের কারণ কিংবা ক্ষয়ক্ষতির বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেননি ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

পরে নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রোজিনা বেগম বলেন, আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস কর্মীরা কাজ করছেন। পরবর্তী সময়ে আগুন লাগার কারণ সম্পর্কে জানানো সম্ভব হবে। এখন পর্যন্ত কোনও হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। জানা গেছে তিন তলায় বেশ কয়েকটি ক্রেস্ট তৈরির দোকান ছিল।
(সূত্র বাংলা ট্রিবিউন)

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।