16.9 C
Drøbak
শনিবার, জুলাই ২, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকনাটোরে পর্ণোগ্রাফি সংরক্ষণসহ বিক্রির অপরাধে ১০ জন আটক

নাটোরে পর্ণোগ্রাফি সংরক্ষণসহ বিক্রির অপরাধে ১০ জন আটক

নাটোরের গুরুদাসপুর থেকে পর্ণোগ্রাফি সংরক্ষণসহ স্থানীয় যুবক ও শিক্ষার্থীদের কাছে বিক্রির অপরাধে ১০ জনকে আটক করেছে র‍্যাব। রোববার রাতে উপজেলার চাঁচকৈড় বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মোঃ মুকুল (৩৩), মোঃ সৌরভ (১৯), মোঃ রাকিবুল হাসান (২২), মোঃ রুবেল (৩২), মোঃ আশিকুর রহমান (২০), মোঃ তারিকুল ইসলাম (১৯), মোঃ উজ্জল ইসলাম (২১), মোঃ রাজদুল ইসলাম (৩২), মোঃ আল আমিন (১৯), পিতা- মোঃ মাহামুদ আলী ও মোঃ আল আমিন (২২)।

সিপিসি-২, র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ সানরিয়া চৌধুরী ১০ জনকে পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার রাত ৭ টা থেকে তিনি ও কোম্পানীর উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এর নেতৃত্বে র‌্যাবের একটি দল গুরুদাসপুরের চাচঁকৈড় বাজার এলাকায় অভিযান চালানো হয়।

অভিযানকালে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করার অপরাধে ১০ অসাধু কম্পিউটার ব্যবসায়ীকে আটক করা হয়।

এসময় ৮ টি সিপিইউ, ২৪ টি হার্ডডিক্স , ৮টি মনিটর, ৮টি কি-বোর্ড-, ৮টি মাউস, ৩৫ টি কার্ড রিডার, ২৪ টি কম্পিউটার ক্যাবল, ১টি মোবাইল ও ১টি সিমকার্ড জব্দ করা হয়। র‌্যাব কর্মকর্তা আরও জানান, আটককৃত সকলেই গুরুদাসপুর উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

তারা জব্দকৃত আলামত পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে হস্তান্তর করে আসছে বলে স্বীকার করেছে।

তাদের বিরুদ্ধে নাটোর জেলার গুরুদাসপুর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ ধারায় মামলা রুজু করা হয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।