15.1 C
Drøbak
রবিবার, জুলাই ৩, ২০২২
প্রথম পাতাসাম্প্রতিকনাটোরে বিপুল পরিমাণ গাঁজাসহ ৩ জন আটক

নাটোরে বিপুল পরিমাণ গাঁজাসহ ৩ জন আটক

নাটোরের সিংড়া হতে ৩৬ কেজি ৯’শ গ্রাম গাঁজাসহ গাঁজা ও কাভার্ড ভ্যানসহ তিনজন গাঁজা ব্যবসায়িকে আট করেছে র‍্যাব। শুক্রবার ভোর ৪টায় নাটোর বগুড়া মহাসড়কের সিংড়া ডাকবাংলোর সামনে চেক পোস্ট পরিচালনা করে গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, গাজীপুর জেলা সদরের পশ্চিম বিলাসপুর গ্রামের দুলাল সরকারের ছেলে নাঈম সরকার-২৩, কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেরার বালারহাট গ্রামের আমিনুল ইসলামের ছেলে লাভলু সরকার-২১ এবং বামনছড়া গ্রামের মতিজার রহমানের ছেলে মজনুমিয়া (২৭)।

র‍্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল বগুড়া হতে নাটোর গামী মহাসড়কের সিংড়া ডাকবাংলা মোড়ে চেকপোষ্ট পরিচালনা করে। এসময় একটি কাভার্ড ভ্যানে তল্লাশী চালিয়ে ১১ লক্ষ সাত হাজার টাকা মূল্যের ৩৬ কেজি ৯০০ গ্রামগাঁজা ও কাভার্ড ভ্যানসহ ওই তিনজনকে আটক করা হয়।

র‍্যাব আরো জানায় আটককৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। এ ঘটনায় সিংড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।