-5.6 C
Drøbak
সোমবার, নভেম্বর ২৯, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকবরিশালে হোমিও চিকিৎসকের হাত-পা বাধা মৃতদেহ উদ্ধার

বরিশালে হোমিও চিকিৎসকের হাত-পা বাধা মৃতদেহ উদ্ধার

বরিশাল নগরের ৩০ নম্বর ওয়ার্ডের চহঠা থেকে এক হোমিও চিকিৎসকের হাত-পা বাধা মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহষ্পতিবার (১২ আগস্ট) সকালে তার নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

নিহত অধ্যাপক (অব.) ডাঃ মোঃ মঞ্জুর মোর্শেদ (৭০) কাশিপুর এলাকার নব বায়ো- হোমিও চিকিৎসালয়ের সত্ত্বাধিকারী। তিনি অগ্রনী ভ্যাংকের সাবেক সিনিয়র প্রিন্সিপাল অফিসার ছিলেন। তার ছেলে জগলুল মোরশেদ প্রিন্স নগরের ২৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

স্বজনদের কেউ কেউ দাবি করছেন, ডাঃ মোঃ মঞ্জুর মোর্শেদ বুধবার রাতে বাসায় একা ছিলেন। বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে তাকে ডাকাডাকি করলেও কোন সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে বাসার পেছনের জানালার একটি গ্রিল ভাঙ্গা দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাত-পা বাঁধা অবস্থায় দেখতে পান। পাশাপাশি তার নাকে ও চোঁখে আঘাতের চিহ্ণ রয়েছে।

গভীর রাতে কোন এক সময় অজ্ঞাত দুর্বৃত্তরা বাসার পেছনের গ্রিল ভেঙে ভেতরে প্রবেশ করে তাকে হাত-পা বেঁধে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ হালদার বলেন, ঘটনাস্থলে গিয়ে নিহতের মৃতদেহের হাত-পা রশি দিয়ে বাধা অবস্থায় পাওয়া যায়। সেই সাথে তার নাক-মুখে রক্তাক্ত জখমের চিহ্ণও ছিলো। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড।

তিনি জানান, সিআইডি’র টিম ঘটনাস্থলে রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতিও চলছে, সেইসাথে মামলা দায়ের ও করা হবে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।