9.3 C
Drøbak
সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকফি মওকুফের দাবীতে বিএম কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ

ফি মওকুফের দাবীতে বিএম কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ

অনার্স সম্মান দ্বিতীয় ব‌র্ষের পরীক্ষার সেশন চার্জ ও পরীক্ষার রে‌জি‌স্ট্রেশন ফিসহ ক‌লেজ থে‌কে নির্ধারীত ফি মওকু‌ফের দাবী‌তে ব‌রিশা‌লে সড়ক অব‌রোধ ক‌রে বি‌ক্ষোভ ক‌রে‌ছে ব্রজ‌মোহন ক‌লে‌জের শিক্ষার্থীরা। বুধবার (১১ আগষ্ট) সকাল সা‌ড়ে ১০ টায় প্রশাস‌নিক ভব‌নের সাম‌নের সড়‌কে তারা অব‌রোধ ক‌রে আ‌ন্দোলন শুরু ক‌রে।

এসময় শিক্ষার্থীরা জানায়, ক‌রোনাকা‌লে দীর্ঘ দুই বছর যাবৎ ক‌লেজ বন্ধ র‌য়ে‌ছে, অথচ ক‌লেজ কর্তৃপক্ষ সে‌মিনার, স্কাউট, শিক্ষাসফর, ম্যাগা‌জিনসহ বি‌ভিন্ন অযা‌চিত খা‌তে ফির না‌সে অর্থ আদায় করার জন্য টাকা ধার্য ক‌রে‌ছে। যা বর্তমা‌নে শিক্ষার্থী‌দের প‌ক্ষে দেয়া সম্ভবনা। এই অবস্থায় অযা‌চিত ফি মওকুফ ক‌রে শুধুমাত্র বিশ্ব‌বিদ্যালয় নির্ধা‌রিত ফিধার্য্যের দাবী জা‌নি‌য়ে‌ছে। তা‌দের দাবী না মানা পর্যন্ত তারা তা‌দের আন্দোলন চা‌লি‌য়ে যাওয়ার ঘোষনা দেয়।

এ‌বিষ‌য়ে ক‌লেজ অধ্যক্ষ গোলাম কিব‌রিয়া জা‌নি‌য়ে‌ছে তারা বিষয়‌টি নি‌য়ে শিক্ষার্থী ও উর্ধ্বতন কর্তৃপ‌ক্ষের সা‌থে আ‌লোচনা কর‌ছেন। দ্রুত এর সমাধান হ‌বে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।