10.9 C
Drøbak
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকবরিশালে আরো ১৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৮৯

বরিশালে আরো ১৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৮৯

বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ১৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় ছয়জন ও উপসর্গ নিয়ে সাতজন মারা গেছেন। একই সময়ে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৩৮৯ জন।

বুধবার (১১ আগস্ট) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদফতরের বিভাগীয় পরিচালক ডা. বাসুদেব কুমার দাস।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে সাতজনের এবং করোনায় আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু হয়েছে ।এছাড়া বিভাগের বিভিন্ন জেলা-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় আক্রান্ত হয়ে আরো তিনজনের মৃত্যু হয়েছে।

করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ছয়জনের মধ্যে বরিশালে একজন, পটুয়াখালীতে একজন ও ভোলায় চারজন ও রয়েছেন। সব মিলিয়ে বরিশাল বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৫৬৯ জনে।

একই সময় করোনায় আক্রান্ত হয়েছেন ৩৮৯ জন। এ নিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৯ হাজার ৭৪২ জনে। এছাড়া সগ ২৪ ঘন্টায় বরিশাল বিভাগে মোট ৮৭৮ জন সুস্থ হয়েছে, যা নিয়ে এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ২২ হাজার ৪৩৪ জন।

আক্রান্তদের মধ্যে বরিশাল জেলায় নতুন ১৫২ জন নিয়ে মোট ১৬ হাজার ৩২৩ জন, পটুয়াখালীতে নতুন ৪৪ জন নিয়ে মোট ৫ হাজার ৪৩৫ জন, ভোলায় নতুন ১৩৩ জনসহ মোট ৫ হাজার ৩০৯ জন, পিরোজপুরে নতুন ২০ জনসহ মোট ৪ হাজার ৮৯৪ জন, বরগুনায় নতুন ১৬ জনসহ মোট ৩ হাজার ৪১৬ জন ও ঝালকাঠিতে নতুন ২৪ জন নিয়ে মোট ৪ হাজার ৩৬৫ জন রয়েছেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।