9.3 C
Drøbak
সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকমিনিটের ব্যবধানে গৃহবধুর শরীরে দুইবার টিকা পুশ!

মিনিটের ব্যবধানে গৃহবধুর শরীরে দুইবার টিকা পুশ!

এক মিনিটিরে ব্যবধানে এক গৃহবধুকে করোনার দুই ডোজ টিকা প্রদানরে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৭ আগস্ট) সকালে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের পাটকিয়াবাড়ী দাখিল মাদ্রাসা কেন্দ্রে ইসমত আরা’র (৩১) সাথে এ ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

ইসমত আরা’র স্বামী স্থানীয় কৃষকলীগের আহ্বায়ক কমটিরি সদস্য নাহদিুল হক স্বপন পাটকিয়াবাড়ী দাখিল মাদ্রাসা কেন্দ্রে শনবিার সকালে অভেিযাগ করে বলনে, আমার স্ত্রী ইসমত আরা করোনার টিকা নিতে গেলে প্রথমে তার বাম হাতে একটি টিকা দেওয়া হয়। টিকা দেওয়া স্থানে তুলো চেপে ধরে বসে ছিলেন তিনি। এমন সময় এক কোন কিছু বুঝে উঠার আগেই এক মিনিটের ব্যবধানে তার ডান হাতে টিকা পুশ করনে অপর এক স্বাস্থ্যর্কমী। এতে তিনি আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছেন।

স্বপন আরো বলনে, এ বিষয়টি আমি সিভিল সার্জনসহ কর্তৃপক্ষকে জানিয়েছি, তারা আশ্বস্ত করেছেন সব সময় তদারকিতে রাখার।

এ বিষয়ে রাজবাড়ী সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন বলনে, আমরা বিষয়টি শুনে তাৎক্ষনিক ভাবে ওই নারীর বাড়ীতে গিয়ে খোঁজ খবর নিয়েছি। এখন পর্যন্ত তিনি সুস্থ আছেন। তারপরও তাকে হাসপাতালে রেখে চিকিৎসকের পরার্মশে থাকার অনুরোধ করা হয়েছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।