9.3 C
Drøbak
সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিক৩ দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর

৩ দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর

রাজধানীর গুলশান থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় হেলেনা জাহাঙ্গীরকে তিনদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। পুলিশ ওই মামলায় পাঁচদিনের রিমান্ড চাইলে আদালত শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী এই আদেশ দেন।

গুলশান থানার পরিদর্শক (অপারেশন) শেখ শাহানুর রহমান জানান, হেলেনার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ৫ দিনের রিমান্ড চেয়ে কোর্টে পাঠানো হয়। মাদকসহ অন্যান্য যেসব মালামাল জব্দ করা হয়েছে তার ওপর নির্ভর করে আরও মামলা হবে। তবে সেগুলো প্রক্রিয়াধীন।

এর আগে গত ২৯ জুলাই রাতে গুলশানের নিজ বাসা থেকে হেলেনা জাহাঙ্গীরকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটককের সময় তার বাসা থেকে বিদেশি মদ পাওয়া গেছে। এ ছাড়া ক্যাসিনো সরঞ্জাম, হরিণের চামড়াও পাওয়া গেছে তার বাসায়।

র‌্যাব জানায়, হেলেনা জাহাঙ্গীরের বাড়িটিতে অভিযান চালিয়ে ক্যাসিনো খেলার সরঞ্জাম, ওয়াকিটকি, ড্রোন, হরিণের চামড়া, বিদেশি মদ, বৈদেশিক মুদ্রা, বিশেষ ছুরি ও কাঁচি, বিদেশি বিয়ার, কার্টন ভর্তি এটিএম কার্ড জব্দ করা হয়েছে। এরপর তাকে র‌্যাব সদর দফতরে নেওয়া হয়।

গত বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই গুলশানে ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাড়িটি ঘিরে রাখে র‌্যাব সদর দফতরের কয়েকটি দল। পরে রাত ৮টার দিকে হেলেনা জাহাঙ্গীরের বাসাটিতে অভিযান শুরু করা হয়।

জানা গেছে, সম্প্রতি ফেসবুকে ‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীর নিজেকে পরিচয় দিতেন। তবে আওয়ামী লীগ নেতারা বলছেন, সংগঠনটির সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।