13.1 C
Drøbak
শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকআলীপুরে পাওনাদারের লাশসহ স্বজনরা দেনাদারের উঠানে

আলীপুরে পাওনাদারের লাশসহ স্বজনরা দেনাদারের উঠানে

পটুয়াখালীর কলাপাড়ায় পাওনাদার মৃত সুনীল চন্দ্র দাসের (৪০) লাশ নিয়ে দেনাদারের ঘরের দরজায় এসে অবস্থান নিয়েছেন স্বজনরা। শনিবার সকালে উপজেলার মহিপুর থানার মৎস্য বন্দর আলীপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, সুনীল দাস অসুস্থ হয়ে পড়লে টাকার অভাবে স্বজনরা চিকিৎসা করতে পারছিল না। দীর্ঘ দুই বছর ধরে পাওনা টাকার শোক সইতে না পেরে অবশেষে শুক্রবার রাত ৯টায় নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তাঁর মৃত্যু হয়। পরে লাশ নিয়ে স্বজনরা দেনাদার ইউসুফ মুসুল্লির ঘরের সামনে অবস্থান করে। এ ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নিহত সুনীল চন্দ্র দাসের স্ত্রী মাধুরী দাস সাংবাদিকদের জানান, প্রায় দুই বছর আগে আলীপুর বাজারে জমি দেয়ার কথা বলে আমার স্বামী সুনীল চন্দ্র দাসের কাছ থেকে আট লাখ টাকা নেন স্থানীয় ইউসুফ মুসল্লি। জমি দেয়নি, দীর্ঘদিন ধরে টাকা ফিরিয়ে দেয়ার বেশ কয়েকটি ওয়াদা দেন তিনি। এ বিষয়ে এলাকার চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তিরা সালিশ করলেও টাকা পাননি সুনীল দাস। পরে টাকার শোক সইতে না পেরে শুক্রবার রাতে তার মৃত্যু হয়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।