রামপালের বাঁশতলী ইউনিয়নে অসহায় ও দুস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাট প্রতিনিধি
2 মিনিটে পড়ুন
ছবি: সুজন মজুমদার

পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে বাগেরহাটের রামপালে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ভিজিএফ চাউল বিতরণ করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার বাঁশতলী ইউনিয়ন পরিষদে ভিজিএফ চাউল বিতরণ করেন বাঁশতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বাঁশতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী।

সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে ইউনিয়নে মোট ৭শত ৩৭ পরিবারের মাঝে ৯ টি ওয়ার্ডকে তিন তিনটি ওয়ার্ডে ভাগ করে এই চাল বিতরণ করা হচ্ছে। প্রথমদিনে ৭,৮,৯ দিতীয় দিনে ৪৫৬ ও শেষদিন (সোমবার) ১২৩, ওয়ার্ডের হতদরিদ্রদের মাঝে ১০ কেজি করে প্রধানমন্ত্রীর এই ভিজিএফ চাল বিতরণ করা হবে।

IMG 20210717 WA0003 2 রামপালের বাঁশতলী ইউনিয়নে অসহায় ও দুস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ
রামপালের বাঁশতলী ইউনিয়নে অসহায় ও দুস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ 40

খুলনা সিটির মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক ও বন ও পরিবেশ বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি’র তত্বাবধনায়নে ইউনিয়নের ৭শত ৩৭ পরিবারের মাঝে ১০ কেজি করে প্রধানমন্ত্রীর এই ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, বাঁশতলী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী, মোঃ বিল্লাল হোসেন, ইউপি সচিব, শিবপদ পাল, ইউপি সদস্য, শেখ আবুল কাশেম, শেখ আবু তালেব, রেজাউল কুদরতি, হাওলাদার বুলবুল আহমেদ, মল্লিক মিজানুর রহমান, ফকির নজরুল ইসলাম মুক্ত, শেখ মুজিবুর রহমান, শেখ হারুত আলী, শিকদার জিয়াউর রহমান ও মহিতুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

IMG 20210717 WA0001 2 রামপালের বাঁশতলী ইউনিয়নে অসহায় ও দুস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ
রামপালের বাঁশতলী ইউনিয়নে অসহায় ও দুস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ 41

বাঁশতলী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী জানান, পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে দেওয়া দুস্থ ও গরীব পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণে করোনার জন্য আমরা সামাজিক দূরত্ব বজায় রেখে ও লোকসমাগম বেশি না হয় এর জন্য ইউনিয়নের মোট ৯ টি ওয়ার্ডকে তিন তিনটি ওয়ার্ডে ভাগ করে তিনদিনে আমাদের এই চাল বিতরণের সিন্ধান্ত নিয়েছি।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!