23.8 C
Drøbak
রবিবার, জুলাই ২৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকরামপালে ৪ কেজি গাঁজাসহ ২ বিক্রেতা আটক, মামলা

রামপালে ৪ কেজি গাঁজাসহ ২ বিক্রেতা আটক, মামলা

বাগেরহাটের রামপাল থানা পুলিশ ও বাইনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল্লাহর সহযোগিতায় ৪ কেজি গাঁজাসহ দুই বিক্রেতাকে আটক করেছে। এ ঘটনায় রামপাল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের হয়েছে।

আটকৃতরা হলো উপজেলার বাঁশতলী গ্রামের মোসলেম চৌধুরীর পুত্র মেজবাহ চৌধুরী ও শেখ ইলিয়াস আলীর পুত্র শেখ আব্দুল্লাহ আলো মামুন। বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাইনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল্লাহ রামপাল থানা পুলিশের সহযোগিতায় চাকশ্রী বাজার এলাকা তাদের আটক করেন। এ সময় তল্লাশী করে তাদের কাছে থাকা ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া গাঁজার মূল্য অনুমান ২ লাখ ২০ হাজার টাকা।

এ ছাড়াও একই রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে নারী ও শিশু নির্যাতন মামলার আসামি ফকিরহাটের পিলজংগ গ্রামের সবেদ আলী মল্লিকের পুত্র ইব্রাহিম মল্লিককে আটক করে করেন। আটকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে বাইন তলা ইউপি চেয়ারম্যান ফকির আব্দুল্লাহ বলেন, আমার ইউনিয়নকে মাদকমুক্ত রাখতে সর্বশক্তি নিয়োগ করেছি। মাদকের ব্যাপারে জিরো টলারেন্স। রামপাল থানায় ওসি মো. শামসুদ্দিন আসামি আটক ও মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ থানাকে মাদকমুক্ত রাখতে অভিযান অব্যাহত রেখেছি।

অন্যান্য নিবন্ধসমূহ

১ টি মন্তব্য

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।