গাজীপুরে মানসিক ভারসাম্যহীন শিশুর হাত ঝলসে দেওয়া শিক্ষক বরখাস্ত

ঢাকা প্রতিনিধি
ঢাকা প্রতিনিধি
1 মিনিটে পড়ুন

গাজীপুরের শ্রীপুরে মানসিক ভারসাম্যহীন এক শিশুকে জ্বলন্ত চুলা থেকে লাকড়ী তুলে হাত ঝলসে দেওয়ার অভিযোগে অভিযুক্ত শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অভিযুক্ত মঈন উদ্দিন একজন প্রধান শিক্ষক, শ্রীপুর উপজেলার নগরহাওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের।

বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে শ্রীপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কামরুল হাসান এ তথ্য নিশ্চিত করেন। ঐ ঘটনায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের প্রতিনিধিগণ সত্যতা পান এবং তা উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেন। পরে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালকের কার্যালয় থেকে সাময়িক বরখাস্তের আদেশ দিলে তা কার্যকর করা হয়।

ভুক্তভোগীর মা নাছিমা আক্তার জানান, গত সোমবার (১২ জুলাই) দুপুরে বাড়ির নির্মাণ কাজ করছিলেন অভিযুক্ত শিক্ষক মাঈন উদ্দিন। এ সময় শিক্ষকের প্রতিবেশী বুদ্ধি প্রতিবন্ধি শিশু বিল্লাল হোসেন মিলন বাড়ির পাশে রাখা বালির ওপর উঠে খেলতে শুরু করেন। এ সময় অভিযুক্ত শিক্ষক ক্ষিপ্ত হয়ে উঠেন এবং শিশুটিকে মোড়ের রফিজ উদ্দিনের চায়ের নিয়ে জ্বলন্ত লাকড়ী দিয়ে তার হাত ঝলসে দেন। শিশুটির কান্নায় পরিবেশ ভারী হয়ে উঠে।

উল্লেখ্য, গত সোমবার ভুক্তভোগী প্রতিবন্ধী শিশু বিল্লাল হোসেন মিলনকে (১০) ওই শিক্ষক তুচ্ছ ঘটনায় তার ডান হাতে আগুনের ছ্যাঁকা দিয়ে ঝলসে দেয়। মিলন ছোটকাল থেকেই বুদ্ধি প্রতিবন্ধি ও স্বাভাবিক ভাবে কথা বলতে পারে না।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!