23.8 C
Drøbak
রবিবার, জুলাই ২৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকরাজশাহীশাহজাদপুরে ৯০ সহস্রাধিক দুস্থদের মাঝে ভিজিএফের চাল বিতরণ শুরু

শাহজাদপুরে ৯০ সহস্রাধিক দুস্থদের মাঝে ভিজিএফের চাল বিতরণ শুরু

আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে সিরাজগঞ্জের শাহজাদপুরের গণমানুষের নেতা, সাবেক শিল্প-উপমন্ত্রী ও স্থানীয় এমপি আলহাজ হাসিবুর রহমান স্বপনের নির্দেশনায় ভিজিএফ কর্মসূচীর আওতায় শাহজাদপুর পৌর এলাকাসহ ১৩টি ইউনিয়নের ৯০ হাজার ৮’শ ১৯ জন অতিদরিদ্র,অসহায়, দুস্থদের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ শুরু হয়েছে।

বৃহস্পতিবার ১৫ জুলাই উপজেলার পোতাজিয়া ইউপি, বেলতৈল ইউপি ও জালালপুর-এ ৩ ইউপি কার্যালয়ে মোট ১৭ হাজার ৩৪ জন কার্ডধারীদের মাঝে জনপ্রতি ১০ কেজি করে করে চাল বিরতণ করা হচ্ছে।

এদিন সকালে জালালপুর ইউপি’তে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন শাহজাদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ লিয়াকত আলী। এ সময় অন্যান্যের মাঝে সহকারী কমিশনার ভূমি মোঃ মাসুদ হোসেন, জালালপুর ইউপি চেয়ারম্যান হাজী সুলতান মাহমুদ, ট্যাগ অফিসার উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ আসিদুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহান শাহ, সাধারন সম্পাদক আসাদুজ্জামান সুমনসহ ইউপি সচিব, সদস্যবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।