রামপালের বাঁশতলী ইউনিয়ন পরিষদের সাতশত পরিবারকে নগত অর্থ ও অক্সিজেন সিলিন্ডার প্রদান

সুজন মজুমদার
সুজন মজুমদার - বাগেরহাট প্রতিনিধি
3 মিনিটে পড়ুন
ছবি: সুজন মজুমদার

বাগেরহাটের রামপালে উপকূলীয় অঞ্চলের ঘুর্ণীঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগত অর্থ প্রদান করা হয়েছে। বৃহষ্পতিবার সকাল ১০ টায় উপজেলার বাঁশতলী ইনিয়ন পরিষদে সামাজিক দূরত্ব ও সচেতনতা বজায় রেখে ঘুর্ণীঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত দুস্থ ও গরীব পরিবারের মাঝে এই নগত অর্থ বিতরণ করা হয়েছে। খুলনা সিটির মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক ও বন ও পরিবেশ বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি’র তত্বাবধায়নে পাঁচশত টাকা করে মোট সাতশত পরিবারের মাঝে ৩ লক্ষ পঞ্চাশ হাজার টাকা নগত অর্থ বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, বাঁশতলী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী, উপজেলা ট্যাগ অফিসার শেখ মোঃ হাবিবুর রহমান, ইউপি সচিব, শিবপদ পাল, ইউপি সদস্য, শেখ আবুল কাশেম, শেখ আবু তালেব, রেজাউল কুদরতি, হাওলাদার বুলবুল আহমেদ, মল্লিক মিজানুর রহমান, ফকির নজরুল ইসলাম মুক্ত, শেখ মুজিবুর রহমান, শেখ হারুত আলী, শিকদার জিয়াউর রহমান ও মহিতুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

বাঁশতলী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী জানান, করোনার জন্য ঘুর্ণীঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত দুস্থ ও গরীব পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ও লোকসমাগম বেশি না হয় এর জন্য ইউনিয়নের মোট ৯ টি ওয়ার্ডকে আমরা তিন তিনটি ওয়ার্ডে ভাগ করে তিনদিনে আমাদের কার্যক্রম পরিচালনা করি। মূলত সরকারি বিধিনিষেধ মেনে আমরা এই কার্যকালাপ হাতে নিয়েছি।

20210714 172217 রামপালের বাঁশতলী ইউনিয়ন পরিষদের সাতশত পরিবারকে নগত অর্থ ও অক্সিজেন সিলিন্ডার প্রদান
রামপালের বাঁশতলী ইউনিয়ন পরিষদের সাতশত পরিবারকে নগত অর্থ ও অক্সিজেন সিলিন্ডার প্রদান 40

রামপালের পেড়িখালীতে আরমান অক্সিজেন ব্যাংক উদ্বোধন

রামপালের পেড়িখালী ইউনিয়নে শেখ আরমান অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করা হয়েছে। পেড়িখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বাবুল মঙ্গলবার সকালে সমাজ সেবক আলহাজ্ব আবুল কালাম এর আর্থিক সহযোগিতায় এ ব্যাংকের উদ্বোধন করেন। এ সময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি- সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সিকিরডাঙ্গা ওয়ার্ডের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও সেচ্ছাসেবী সংগঠনের সদস্যর উপস্থিত ছিলেন।

IMG 20210715 WA0011 2 রামপালের বাঁশতলী ইউনিয়ন পরিষদের সাতশত পরিবারকে নগত অর্থ ও অক্সিজেন সিলিন্ডার প্রদান
রামপালের বাঁশতলী ইউনিয়ন পরিষদের সাতশত পরিবারকে নগত অর্থ ও অক্সিজেন সিলিন্ডার প্রদান 41

রামপালে সাবেক জেলা জজ জালাল এর অক্সিজেন সিলিন্ডার প্রদান

বাগেরহাটের রামপালে করোনা ভাইরাস সংক্রমণ রোধে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিজেন ফ্লেমিটার প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় কুমলাই গ্রামের কৃতি সন্তান ও বিশিষ্ট সমাজ সেবক অবসরপ্রাপ্ত জেলা জজ শেখ জালাল উদ্দীন ও সমাজ সেবক সিএ শেখ আশরাফ হোসেনের পক্ষ থেকে এসব সামগ্রী প্রদান করা হয়। এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবির হোসেন, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডাক্তার সুকান্ত কুমার পাল, চ্যানেল টুয়েন্টি ফোর এর বাগেরহাট জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম আকুন্জী, অ্যাডভোকেট মোঃ হাফিজুর রহমান, সাংবাদিক সুজন মজুমদার, ডাক্তার রুহুল আমিন, মোঃ বায়জিদ হোসেন, মোঃ শফিকুল ইসলাম, ফারহানা খান, হাসিবুর রহমান প্রমুখ।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
লেখক: সুজন মজুমদার বাগেরহাট প্রতিনিধি
সাময়িকী, বাগেরহাট প্রতিনিধি।
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!