রামপালে শেখ তন্ময়ের পক্ষ থেকে দুই শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

সুজন মজুমদার
সুজন মজুমদার - বাগেরহাট প্রতিনিধি
3 মিনিটে পড়ুন
ছবি: সুজন মজুমদার

রাজনীতি করতে হলে সততা আর জনপ্রিয়তা লাগে, লাগে যোগ্যতাও। একজন দক্ষ ও পরিশ্রমী আদর্শবান রাজনৈতিক ব্যক্তির মূল বৈশিষ্ট্য হলো অবহেলিত জনগনের পাশে থাকা ও তাদের খোঁজখবর রাখা। নিজের আখের গোছানোর জন্য শুধু তৎপর থাকলেই চলেনা। বিপদে – আপদে বিশেষ করে করোনার এই মহামারীতে অসহায় দিন মজুরী খেটে খাওয়া মানুষের পাশে কার কি ভুমিকা রয়েছে? সরকারি অনুদান নয় বরং নিজস্ব তহবিল থেকে কতটা সহায়তা করেছেন আপনারা? কার খোঁজখবর নিয়েছেন আজকের হাইব্রিড নেতারা। আমাদের বাগেরহাট -২ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ তন্ময়ের পক্ষ থেকে রামপালের প্রতিটি দুঃখী মানুষের পাশে এসে দাঁড়িয়েছন তিনি। খোঁজখবর নিচ্ছেন, ত্রাণ দিচ্ছেন। আপনারা চাইলে আগামীতে রামপাল – মোংলার অভিভাবক হিসেবে আমরা শেখ তন্ময়কে পাশে পেতে চাই। সে নিজের জন্য নয় বরং জনগনের কল্ল্যানে কাজ করেন এবং আজন্মকাল আপনাদেরই সেবা করে যেতে চান। সোমবার সকালে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ মোঃ আবু সাঈদ এসব কথা বলেন।

IMG 20210712 WA0003 2 রামপালে শেখ তন্ময়ের পক্ষ থেকে দুই শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ
রামপালে শেখ তন্ময়ের পক্ষ থেকে দুই শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ 40

বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের নিজস্ব তহবিল থেকে করোনা মহামারীর প্রাদুর্ভাবের কারণে রামপাল উপজেলার গৌরম্ভা ইউনিয়নে একশত পরিবার ও রাজনগর ইউনিয়নে একশত প্রকৃত হতদরিদ্র পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নেই বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের পক্ষ থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। প্রতিটি প্যাকেটে রয়েছে, ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ ও আধাকেজি লবন দেয়া হচ্ছে।

উপকারভোগী কয়েকজন জানান, করোনা কালিন সময় আমাদের এই দুঃখ দূর্দশায় যে আমাদের খোঁজখবর রাখেন তিনিই মহান, তিনিই আমাদের অভিভাবক। আজ আমাদের কাজ নেই তাই তিন বেলা ঠিক মতো পেটভোরে খেতেও পারিনা। আজ ব্যাগভর্তি বাগেরহাটের এমপি আমাদের জন্য খাবার পাঠিয়েছেন তার জন্য দু-হাত ভোরে দোয়া করি ও আগামীতে রামপাল – মোংলার এমন যোগ্য ও তৎপর দক্ষ ব্যক্তিকেই জনগনের সেবক হিসাবে পাশে পেতে চায় বলে আশা ব্যাক্ত করেন তারা।

IMG 20210712 WA0002 2 রামপালে শেখ তন্ময়ের পক্ষ থেকে দুই শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ
রামপালে শেখ তন্ময়ের পক্ষ থেকে দুই শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ 41

নিজস্ব তহবিল হতে সংসদ সদস্য শেখ তন্ময়ের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণকালে অন্যান্যর মধো আরো উপস্থিত ছিলেন, বাগেরহাট পিসি কলেজের সাবেক ভিপি ও রামপাল উপজেলার বাঁশতলী ইউনিয়নে বীনা প্রতিদ্বন্দ্বীতায় বেসরকারিভাবে নির্বাচিত চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সোহেল, গৌরম্ভা ইউনিয়নে বীনা প্রতিদ্বন্দ্বীতায় বেসরকারিভাবে নির্বাচিত চেয়ারম্যান রাজিব সরদার ও রাজনগর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিতা চেয়ারম্যান সরদার আব্দুল হান্নান ডাবলুসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা এসময়ে উপস্থিত ছিলেন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
লেখক: সুজন মজুমদার বাগেরহাট প্রতিনিধি
সাময়িকী, বাগেরহাট প্রতিনিধি।
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!