12.1 C
Drøbak
বুধবার, আগস্ট ৪, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকশ্রেষ্ঠ বেসরকারী সংস্থা নির্বাচিত হলো ঢাকা আহ্ছানিয়া মিশন

শ্রেষ্ঠ বেসরকারী সংস্থা নির্বাচিত হলো ঢাকা আহ্ছানিয়া মিশন

মা ও শিশু স্বাস্থ্যসেবা ও পরিবার পরিকল্পনা সেবায় আদর্শ সদর উপজেলা এবং কুমিল্লা জেলা পর্যায়ে শ্রেষ্ঠ বেসরকারী সংস্থা নির্বাচিত হলো ঢাকা আহ্ছানিয়া মিশন। ১১ জুলাই বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে কুমিল্লা পরিবার পরিকল্পনা কার্যালয়ে আয়োজিত ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে ঢাকা আহ্ছানিয়া মিশনকে শ্রেষ্ঠ বেসরকারী সংস্থা হিসেবে ঘোষণা করা হয়। ভার্চুয়াল এই মিটিংয়ে প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা আ. ক. ম. বাহাউদ্দিন বাহার, সংসদ সদস্য, কুমিল্লা-৬।

Picture of Cumilla শ্রেষ্ঠ বেসরকারী সংস্থা নির্বাচিত হলো ঢাকা আহ্ছানিয়া মিশন
শ্রেষ্ঠ বেসরকারী সংস্থা নির্বাচিত হলো ঢাকা আহ্ছানিয়া মিশন 2

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আ. ক. ম. বাহাউদ্দিন বাহার বলেন, মা ও শিশু স্বাস্থ্যসেবা ও পরিবার পরিকল্পনা সেবায় ঢাকা আহ্ছানিয়া মিশনের কার্যক্রম প্রশংসার দাবি রাখে। আজকের এই স্বীকৃতি মূলত তাদের কাজেরই ধারাবাহিকতা প্রমাণ করে। অন্যদেরকেও এভাবে জনগণের পাশে নিয়মিত সেবামূলক কাজের আহবান জানান তিনি।

উল্লেখ্য, ঢাকা আহ্ছানিয়া মিশন পরিচালিত কুমিল্লা সিটি কর্পোরেশনের তত্ত্বাবধানে আরবান প্রাইমারী হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারী প্রজেক্ট-দ্বিতীয় পর্যায় গত ১ আগস্ট ২০১৯ হতে কুমিল্লা সিটি কর্পোরেশনের ২৪টি ওয়ার্ডে ১টি নগর মাতৃসদন ও ৬টি নগর স্বাস্থ্য কেন্দ্রের মাধ্যমে প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রদান করছে।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।