23.8 C
Drøbak
রবিবার, জুলাই ২৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকআর্জেন্টিনা ও ব্রাজিলের বাংলাদেশি সমর্থকদের সংঘর্ষের খবর আর্জেন্টিনার গণমাধ্যমে

আর্জেন্টিনা ও ব্রাজিলের বাংলাদেশি সমর্থকদের সংঘর্ষের খবর আর্জেন্টিনার গণমাধ্যমে

আগামী ১১ জুলাই রবিবার সকাল ৬ টায় কোপা আমেরিকার ফাইনালে মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা ও ব্রাজিল, ব্রাজিলের ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামে হবে ফাইনাল ম্যাচটি।

ফাইনালের আগে উত্তাপ  ছড়িয়ে পড়েছে ব্রাজিল ও আর্জেন্টিনার বাংলাদেশি সমর্থদের মধ্যে। বিশেষ করে গত মঙ্গলবার কোপা আমেরিকা নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের দামচাইল বাজারে সংঘর্ষে জড়ায় দু’দলের সমর্থকেরা, এ ঘটনায় চার জন আহত হয়।

ওই সংঘর্ষের খবর নিয়ে সংবাদ প্রকাশ করেছে আর্জেন্টিনার সংবাদমাধ্যম -এ ‘বুয়েন্স এইরেস টাইমস’-এ।  সেই সংবাদের শিরোনাম দেওয়া হয়েছে, ‘বাংলাদেশে কোপা আমেরিকা ঘিরে সংঘর্ষের ঘটনায় সতর্কতা জারি’। 

বার্তা সংস্থা এএফপির বরাত দিয়ে ‘বুয়েন্স এইরেস টাইমস’র প্রতিবেদনে পুলিশের এই সতর্ক অবস্থানটির কথাই তুলে ধরা হয়েছে। 

প্রতিবেদনে আরও বলা হয়, ‘কোপা আমেরিকা আর বিশ্বকাপের সময় বাংলাদেশের ১৬ কোটি জনগণের মাঝে ফুটবল উন্মাদনার সৃষ্টি হয়। লাখ লাখ ব্রাজিল এবং আর্জেন্টিনার সমর্থক তাদের প্রিয় দলের পতাকা নিজেদের বাড়িতে এবং রাস্তায় স্থাপন করে। মাঝেমধ্যে দুই পক্ষে সংঘর্ষও তাছাড়া অন্য একটি ঘটনায় দুই পক্ষের সংঘর্ষে এক পিতা ও তার পুত্র মারাত্মক আহত হন।

উল্লেখ্য আগামী ফাইনাল খেলার দিন সংঘর্ষ এড়াতে পূর্বপ্রস্তুতি হিসেবে অতিরিক্ত সতর্কতা মূলক প্রস্তুতি গ্রহন করেছে জেলা পুলিশ

পূর্ববর্তী নিবন্ধগল্প: মূলধন
পরবর্তী নিবন্ধসম্রাটও মানেননি কবির উইল
অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।