করোনা আক্রান্তদের পাশে সেভিয়র ফাউন্ডেশন

সাময়িকী ডেস্ক
সাময়িকী ডেস্ক
2 মিনিটে পড়ুন

এটি অনুগ্রহ নয়, এটি আপনার হক’ প্রতিপাদ্যকে সামনে রেখে করোনা আক্রান্ত কর্মহীন পরিবারের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে খাদ্য সামগ্রী উপহার বিতরণ করেছে ‘সেভিয়র ফাউন্ডেশন’ বাঘা উপজেলা শাখা।

বুধবার (০৭ জুলাই) রাজশাহীর বাঘা উপজেলার সড়কঘাট, নারায়নপুরসহ বিভিন্ন গ্রামের করোনা আক্রান্তদের বাড়ি বাড়ি গিয়ে স্বাস্থ্যবিধি মেনে এই খাদ্য সামগ্রী বিতরণ হয়। এছাড়াও সংগঠনের মেডিকেল টিম দ্বারা বাড়িতে থেকে করোনা চিকিৎসার বিভিন্ন দিক নিয়ে পরামর্শ দেয়া হয় ।

পরিবার প্রতি খাদ্য সামগ্রী উপহারের মধ্যে ছিল চাল, ডাল, ডিম, আলু, করলা, পেঁপে, মিষ্টি কুমড়া, লেবু, কাঁচা মরিচ, আনারস, সাবান, ডিটারজেন্ট ও মাস্ক।

2 10 করোনা আক্রান্তদের পাশে সেভিয়র ফাউন্ডেশন
করোনা আক্রান্তদের পাশে সেভিয়র ফাউন্ডেশন 39

বাঘা পৌরসভা প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টুর পৃষ্ঠপোষকতায় আয়োজিত খাদ্য বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সেভিয়র ফাউন্ডেশনের সভাপতি সরকার শাহীন মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও অনুষ্ঠান উপ-কমিটির আহবায়ক মাসুদ রানা, যুগ্ম আহবায়ক তুহিন উদ্দিন, সমন্বয়ক নাসিম রাজ, সদস্য মিনহাজুল ইসলাম, ইমরান ও শ্রাবণী দাম সহ আরও অনেকে।

এ বিষয়ে সংগঠনটির সভাপতি বলেন, করোনায় আক্রান্ত’রা আত্মবিশ্বাসের সাথে যাতে করোনার সুস্থ হয়ে উঠতে পারে, সেই লক্ষ্যে আমরা কাজ করছি এবং আমরা সর্বদা তাদের পাশে আছি।

এছাড়া আমাদের এই কর্মসূচি করোনা মহামারীকালীন সময়ে অব্যাহত থাকবে বলে কর্মসূচির আহ্বায়ক আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, তারুণ্যদীপ্ত এই সংগঠনটি সেবার ব্রত নিয়ে “জাগ্রত অভিযাত্রী” স্লোগানকে সামনে রেখে হতদরিদ্র, অসহায় ও দুস্থ মানুষদের সহায়তায় দেশব্যাপী নিরলসভাবে কাজ করে চলেছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!