মেঘনায় যাত্রীবাহী ট্রলারে ডাকাতি, ২০ লাখ টাকা লুট

বরিশাল প্রতিনিধি
বরিশাল প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার ভাষানচর সংলগ্ন মেঘনার শাখা নদীতে যাত্রীবাহী ট্রলারে ডাকাতরা নারীসহ আটজনকে আহত করে কয়েকজন ব্যবসায়ীর কাছ থেকে প্রায় ২০ লাখ টাকা লুট করে নিয়ে গেছে।

বুধবার (৭ জুলাই) সকালের এ ঘটনায় আহতরা হলেন, মেহেন্দিগঞ্জের পার্শ্ববর্তী হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের লক্ষীপুর গ্রামের বাসিন্দা ও ট্রলারের মাঝি জুয়েল বয়াতি (৪৫), জাহাঙ্গীর বয়াতি (৪০), মো. রুবেল(৩৫), মো. মাইদুল (২৫), সোহাগ সরদার (২৮), হিজলা-গৌরবদী ইউনিয়নের ইউপি সদস্য ইসমাইল হোসেন সরদার, তার স্ত্রী হালিমা বেগম (৫০) ও মেয়ে মমতাজ বেগম (৩০)।

মেহেন্দিগঞ্জের কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, ঘটনাটি ঘটেছে হিজলা ও মেহেন্দিগঞ্জের সীমাšতবর্তী মেঘনার শাখা নদীতে। থানা ও নৌ-পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের পরিচয় শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহত ইউপি সদস্য ইসমাইল হোসেন সরদার জানান, তার মেয়ে মমতাজ কয়েকদিন ধরে অসুস্থ। চিকিৎসার জন্য তাকে ট্রলারে করে বরিশালে নিয়ে যাচ্ছিলেন। ভাষানচর সংলগ্ন মেঘনার শাখা নদী অতিক্রমকালে আরেকটি ট্রলারে করে এসে ১৪-১৬ জনের একটি দল ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। হামলায় ট্রলারের আট যাত্রী আহত হন। এ সময় তারা তার সঙ্গে থাকা ৪০ হাজার টাকা নিয়ে যায়।

ট্রলার মাঝি জুয়েল বয়াতি জানান, বুধবার সকালে হিজলার একতা বাজারসহ বিভিন্ন বাজারের কয়েকজন ব্যবসায়ীরা মালামাল কেনার জন্য ট্রলারে করে বরিশাল নগরীর দিকে যাচ্ছিলেন। পথে মেহেন্দিগঞ্জের ভাষানচর সংলগ্ন মেঘনার শাখা নদীতে পৌঁছালে একদল ডাকাত তাদের ট্রলারে হামলা চালায়।

এ সময় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে তিনিসহ আটজন আহত হন। এছাড়া ব্যবসায়ীদের কাছে থাকা মোট প্রায় ২০ লাখ টাকা ডাকাতরা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনা পুলিশকে জানানো হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ট্রলার মাঝি জানান।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!