নাটোরে ঋণের কিস্তি আদায়ে গিয়ে আটক এনজিও কর্মী

নাটোর প্রতিনিধি
নাটোর প্রতিনিধি
1 মিনিটে পড়ুন
ছবি: মাহাবুব খন্দকার

সরকারি নির্দেশ অমান্যকরে নাটোরের বাগাতিপাড়ায় কঠোর লকডাউনের মধ্যেও ঋণের কিস্তি আদায় করতে গিয়ে মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন মজনু মিয়া নামের ব্র্যাক এনজিও’র এক কর্মী।

রোববার বাগাতিপাড়া পৌরসভার ঘোরলাজ এলাকায় ভ্রাম্যমান আদালতের হাতে আটকের পর মজনু মিয়ার মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।একই সঙ্গে তাকে সতর্ক করে ভ্রাম্যমান আদালত।

উপজেলা ভূমি অফিস সূত্রে জানা যায়, বাগাতিপাড়ার ব্র্যাক অফিসের পিও (প্রোগ্রাম অর্গানাইজার) মজনু মিয়া করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকারি নির্দেশ অমান্যকরে রোববার বেলা সাড়ে ১১ টার দিকে ঘোরলাজ এলাকার এক নারী গ্রাহকের বাড়িতে ঋণের কিস্তি আদায় করতে যান।

গোপন সংবাদ পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) নিশাত আনজুম অনন্যা পুলিশের সহযোগিতা নিয়ে ওই বাড়িতে অভিযান চালান। এসময় ওই গ্রাহকের বাড়ি থেকে এনজিও কর্মী মজনু মিয়াকে আটক করেন।

এসময় ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে চলমান লকডাউনের মধ্যে ঋণের কিস্তি আদায় না করার শর্তে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) নিশাত আনজুম অনন্যা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!