পটুয়াখালীতে লকডাউন লঙ্ঘন: ৪৩৪ মামলায় পৌনে ৩ লাখ টাকা জরিমানা

পটুয়াখালী প্রতিনিধি
পটুয়াখালী প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

কঠোর লকডাউনের বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে গত তিন দিনে পটুয়াখালীতে জেলা প্রশাসনের নেতৃত্বে পরিচালিত ৫৬টি ভ্রাম্যমাণ আদালতে ৪৩৪টি মামলায় ২ লাখ ৭১ হাজার ৮৮০ টাকা জরিমানা আদায় করেছে প্রশাসন।

জেলা ও উপজেলা শহরের কাচাঁবাজার ও ফার্মেসি ছাড়া সব দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।

রোববার (৪ জুলাই) সকালে পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের মুখপাত্র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মানস চন্দ্র দাস এ তথ্য নিশ্চিত করেছেন।

তার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জেলা শহরে এবং বিভিন্ন উপজেলায় আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্টের মাধ্যমে বিগত তিন দিনে ৪৩৪টি মামলা হয়েছে।

Barishal Photo Total lockdown going on in different areas of Patuakhali district monitored by 56 mobile courts and law enforcers 1 পটুয়াখালীতে লকডাউন লঙ্ঘন: ৪৩৪ মামলায় পৌনে ৩ লাখ টাকা জরিমানা
পটুয়াখালীতে লকডাউন লঙ্ঘন: ৪৩৪ মামলায় পৌনে ৩ লাখ টাকা জরিমানা 40

মামলায় ৪৩৪ জনের কাছ থেকে বিভিন্ন অংকে ২ লাখ ৭১ হাজার ৮৮০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এছাড়াও সচেতনতার অংশ হিসেবে প্রায় তিন হাজার মাস্ক বিতরণ করেছে প্রশাসন।

সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন সফল করতে প্রথম দিন থেকেই পটুয়াখালী শহরের বিভিন্ন সড়কে আইনশৃঙ্খলা বাহিনীর পাশপাশি সেনাবাহিনীর সদস্যরা কাজ করছে।
জেলা শহরের বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায় জরুরি প্রয়োজনে সড়কগুলোতে কিছু কিছু মানুষ বের হলেও তারা অধিকাংশই পায়ে হেঁটে কিংবা রিকশায় চলাচল করছে। এ সময় তাদের সবাইকেই আইনশৃঙ্খলা বাহিনীর প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে।

Barishal Photo Total lockdown going on in different areas of Patuakhali district monitored by 56 mobile courts and law enforcers 4 পটুয়াখালীতে লকডাউন লঙ্ঘন: ৪৩৪ মামলায় পৌনে ৩ লাখ টাকা জরিমানা
পটুয়াখালীতে লকডাউন লঙ্ঘন: ৪৩৪ মামলায় পৌনে ৩ লাখ টাকা জরিমানা 41

পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলায় লকডাউন ্ও করোনা বিধিনিষেধ না মানায় ১৮ জনকে ৩৪ হাজার ৮০০ টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

রবিবার সকাল ১০ টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত কলাপাড়া পৌরশহরের নতুন বাজার, পাখিমারা বাজার ও শেখ কামাল সেতু সংলগ্ন এলাকায় পথচারী ও ব্যবসায়ীদের এ জরিমানা করা হয়।

এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জগৎবন্ধু মন্ডল। এসময় শেখ হাসিনা সেনানিবাসের সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!