12.1 C
Drøbak
বুধবার, আগস্ট ৪, ২০২১
প্রথম পাতাশেয়ারবাজারওরিয়ন ফার্মার ইপিএস বেড়েছে ৫৫ শতাংশ

ওরিয়ন ফার্মার ইপিএস বেড়েছে ৫৫ শতাংশ

এবং নেট অপারেশন ক্যাস ফ্লো বেড়েছে ১৭৫% শতাংশ

ওরিয়ন ফার্মা লিমিটেড ৩১ মার্চ ২০২১ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ২১) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ০.৯৫ টাকা। গত বছর একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছিল ০.৬১ টাকা, সে হিসাবে গত প্রান্তিকে ৫৫% শতাংশ আয় বেড়েছে। অপরদিকে চলতি অর্থবছরের প্রথম তিন প্রান্তিক (জুলাই ২০ – মার্চ২১)মোট ৯ মাসে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (Consolidated EPS) হয়েছে ২ টাকা ৯৮ পয়সা।

Untitled design52 ওরিয়ন ফার্মার ইপিএস বেড়েছে ৫৫ শতাংশ
ওরিয়ন ফার্মার ইপিএস বেড়েছে ৫৫ শতাংশ 2

গত বছর একই সময়ে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছিল ২ টাকা ৭৫ পয়সা।   সে হিসাবে গত ৯ মাসে ০৮% শতাংশ আয় বেড়েছে।

কোম্পানির(NOCFPS) নেট অপারেশন ক্যাস ফ্লো বেড়ে হয়েছে ৭.৫২ টাকা, যা গতবছর ছিল ২.৭৩ টাকা, সে হিসাবে এবছর নেট অপারেশন ক্যাস ফ্লো বেড়েছে ১৭৫% শতাংশ।

৩১ মার্চ ২০২১ তারিখে কোম্পানিটির পুনঃমূল্যায়ন সঞ্চিতিসহ সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (NAV) ছিল ৭৮ টাকা ৭৮ পয়সা। আগের বছর ছিল ৭৬.৬৮ টাকা।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।