12.1 C
Drøbak
বুধবার, আগস্ট ৪, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকবিসিসি মেয়রকে জড়িয়ে আর্থিক প্রতারণার অভিযোগে এক ঠিকাদার গ্রেফতার

বিসিসি মেয়রকে জড়িয়ে আর্থিক প্রতারণার অভিযোগে এক ঠিকাদার গ্রেফতার

বরিশাল সিটি কর্পোরেশন এর মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নাম ভাঙ্গিয়ে আর্থিক প্রতারণা করার অভিযোগে এক ঠিকাদারকে মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়েছে। বুধবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বরিশাল সিটি বর্পোরেশন এর মেয়রের প্রাইভেট সেক্রেটারী জিয়াউর রহমান জিয়া বুধবার বরিশাল কোতয়ালী থানায় এ বিষয়ে একটি প্রতারণা মামলা দায়ের করেন।

মামলার বাদী জিয়া জানান ঠিকাদার আকবারুজ্জামান ও ঠিকাদার মেহেদী হাসান এক সাথে গণপূর্ত বিভাগে ঠিকাদারী করত। নিজেদের মধ্যে ব্যবসায়িক বিরোধ হলে তারা উভয়ই গত মঙ্গলবার রাতে সালিশী বৈঠকে বসে।

Barishal Photo Contractor sent to jail after failed to proof taking bribe by BCC Mayor 2 বিসিসি মেয়রকে জড়িয়ে আর্থিক প্রতারণার অভিযোগে এক ঠিকাদার গ্রেফতার
বিসিসি মেয়রকে জড়িয়ে আর্থিক প্রতারণার অভিযোগে এক ঠিকাদার গ্রেফতার 3

এসময় আকবারুজ্জামান বিভিন্ন চিরকুটের মাধ্যমে সুমনের মাধ্যমে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে বিভিন্ন সময়ে সুমনের মাধ্যমে প্রায় দেড়কোটি টাকা দেয়া হয়েছে বলে স্লিপ দেখান।

এই ঘটনায় সুমন ও তারা মামা ফজলুল হক শাহীন মেয়রকে জানালে তিনি উভয়কে তার কাছে আসতে বলেন।

উভয়ে আসলে এই স্লিপ সম্পর্কে আকবারুজ্জামান কোন সদুত্তর দিতে না পারলে এবং সুমন এই ঘটনা অস্বীকার করলে তাৎক্ষনিক তা কোতয়ালী পুলিশ স্টেশনে জানানো হয়। এরপর পুলিশ ঠিকাদার আকবারুজ্জামান কে গ্রেফতার করে নিয়ে যায়।

Barisal Photo Doccument of the allegation filed after the contractor failed to proof taking bribe by BCC Mayor বিসিসি মেয়রকে জড়িয়ে আর্থিক প্রতারণার অভিযোগে এক ঠিকাদার গ্রেফতার
বিসিসি মেয়রকে জড়িয়ে আর্থিক প্রতারণার অভিযোগে এক ঠিকাদার গ্রেফতার 4

মামলার বিবরণে জানা যায় নগরীর প্যারারা রোডস্থ ঠিকাদার আকবারুজ্জামান এর সাথে ব্যাবসায়িক অংশীদার মেহেদী হাসান সুমনের বিরোধ চলছিল।

মঙ্গলবার রাতে এ নিয়ে সালিশী বৈঠকে মেয়র বরাবরে বিভিন্ন সময়ে সুমনের মাধ্যমে টাকা দেয়ার ভুয়া স্লিপ উপস্থাপন করলে তার বিরুদ্ধে প্রতারণা মামলা দায়ের করা হয়।

এদিকে পুলিশ আসামীকে আদালতে উপস্থাপন করলে বুধবার আদালত তাকে জেল হাজতে পাঠায়।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।