বিসিসি মেয়রকে জড়িয়ে আর্থিক প্রতারণার অভিযোগে এক ঠিকাদার গ্রেফতার

বরিশাল প্রতিনিধি
বরিশাল প্রতিনিধি
2 মিনিটে পড়ুন
ছবি: সাময়িকী

বরিশাল সিটি কর্পোরেশন এর মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নাম ভাঙ্গিয়ে আর্থিক প্রতারণা করার অভিযোগে এক ঠিকাদারকে মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়েছে। বুধবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বরিশাল সিটি বর্পোরেশন এর মেয়রের প্রাইভেট সেক্রেটারী জিয়াউর রহমান জিয়া বুধবার বরিশাল কোতয়ালী থানায় এ বিষয়ে একটি প্রতারণা মামলা দায়ের করেন।

মামলার বাদী জিয়া জানান ঠিকাদার আকবারুজ্জামান ও ঠিকাদার মেহেদী হাসান এক সাথে গণপূর্ত বিভাগে ঠিকাদারী করত। নিজেদের মধ্যে ব্যবসায়িক বিরোধ হলে তারা উভয়ই গত মঙ্গলবার রাতে সালিশী বৈঠকে বসে।

Barishal Photo Contractor sent to jail after failed to proof taking bribe by BCC Mayor 2 বিসিসি মেয়রকে জড়িয়ে আর্থিক প্রতারণার অভিযোগে এক ঠিকাদার গ্রেফতার
বিসিসি মেয়রকে জড়িয়ে আর্থিক প্রতারণার অভিযোগে এক ঠিকাদার গ্রেফতার 40

এসময় আকবারুজ্জামান বিভিন্ন চিরকুটের মাধ্যমে সুমনের মাধ্যমে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে বিভিন্ন সময়ে সুমনের মাধ্যমে প্রায় দেড়কোটি টাকা দেয়া হয়েছে বলে স্লিপ দেখান।

এই ঘটনায় সুমন ও তারা মামা ফজলুল হক শাহীন মেয়রকে জানালে তিনি উভয়কে তার কাছে আসতে বলেন।

উভয়ে আসলে এই স্লিপ সম্পর্কে আকবারুজ্জামান কোন সদুত্তর দিতে না পারলে এবং সুমন এই ঘটনা অস্বীকার করলে তাৎক্ষনিক তা কোতয়ালী পুলিশ স্টেশনে জানানো হয়। এরপর পুলিশ ঠিকাদার আকবারুজ্জামান কে গ্রেফতার করে নিয়ে যায়।

Barisal Photo Doccument of the allegation filed after the contractor failed to proof taking bribe by BCC Mayor বিসিসি মেয়রকে জড়িয়ে আর্থিক প্রতারণার অভিযোগে এক ঠিকাদার গ্রেফতার
বিসিসি মেয়রকে জড়িয়ে আর্থিক প্রতারণার অভিযোগে এক ঠিকাদার গ্রেফতার 41

মামলার বিবরণে জানা যায় নগরীর প্যারারা রোডস্থ ঠিকাদার আকবারুজ্জামান এর সাথে ব্যাবসায়িক অংশীদার মেহেদী হাসান সুমনের বিরোধ চলছিল।

মঙ্গলবার রাতে এ নিয়ে সালিশী বৈঠকে মেয়র বরাবরে বিভিন্ন সময়ে সুমনের মাধ্যমে টাকা দেয়ার ভুয়া স্লিপ উপস্থাপন করলে তার বিরুদ্ধে প্রতারণা মামলা দায়ের করা হয়।

এদিকে পুলিশ আসামীকে আদালতে উপস্থাপন করলে বুধবার আদালত তাকে জেল হাজতে পাঠায়।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!